Asianet News BanglaAsianet News Bangla

Watch Video: লাখিমপুর খেরি যেতে বাধা, আটক অবস্থায় হাতে ঝাঁটা তুলে নিলেন প্রিয়াঙ্কা

উত্তর প্রদেশ পুলিশ প্রিয়াঙ্কা গান্ধীকে আটক করে রাজ্য সরকারের অতিথি ভবনে রেখেছিল। সেখান থেকে ভিডিওটি শ্যুট করা হয়েছে। যেখানে দেখা গেছে প্রিয়াঙ্কা গান্ধী অতিথি ভবনের একটি ঘর ঝাঁট দিচ্ছেন। 

Watch Video congress leader Priyanka Gandhi sweeps room where cops detained her bsm
Author
Kolkata, First Published Oct 4, 2021, 3:18 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

কৃষক আন্দোলনকে (Farmer Protest) কেন্দ্র করে রবিবার সন্ধ্যে থেকেই উত্তপ্ত হয়ে উঠেছিল উত্তর প্রদেশের (UP) লাখিমপুর খেরি (Lakhimpur Kheri) এলাকা। সেখানে রাতেরবেলায় যেতে চেয়েছিলেন কংগ্রেস (Congress) নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী (Priyanka Gandhi)। তিনি উত্তরপ্রদেশের কংগ্রেসের দায়িত্বে রয়েছেন। কিন্তু তাঁরে রাতের বেলাতেই রাস্তা আটক করা হয়েছে। লক্ষ্মৌ থেকে প্রায় ৯০ কিলোমিটার দূরে সীতাপুরে আটক করা হয়েছেন তাঁকে। তারপরেই প্রচারের আলোয় রয়েছে কংগ্রেস নেত্রী। উত্তর প্রদেশ পুলিশ তাঁকে আটক করার পরই একটি ভিডিও ছড়িয়ে পড়েছে যেখানে দেখা যাচ্ছে তিনি ঘর ঝাঁট দিচ্ছেন। 

উত্তর প্রদেশ পুলিশ প্রিয়াঙ্কা গান্ধীকে আটক করে রাজ্য সরকারের অতিথি ভবনে রেখেছিল। সেখান থেকে ভিডিওটি শ্যুট করা হয়েছে। যেখানে দেখা গেছে প্রিয়াঙ্কা গান্ধী অতিথি ভবনের একটি ঘর ঝাঁট দিচ্ছেন। ভিডিওটিতে দেখা যাচ্ছে প্রিয়াঙ্কা গান্ধী পিএসি গেস্ট হাউসে রয়েছে। সেখানই ঘর ঝাঁট দিচ্ছেন। তিনি সর্বদাই পরিষ্কার পরিচ্ছন ঘরে থাকতেই ভালোবাসেন। কিন্তু রাজ্য সরকারের যে গেস্ট হাউসে তাঁকে রাখা হয়েছিল সেটি ছিল অত্যান্ত অপরিচ্ছন্ন। তাই তিনি নিজেই নিজের ঘর পরিষ্কার করে নিয়েছিলেন। 

Farmer Protest: উত্তর প্রদেশের ঘটনার তীব্র নিন্দা মুখ্যমন্ত্রী মমতার, সোমবার লাখিমপুর যাচ্ছে TMC প্রতিনিধ দল

Farmer Protest: যোগীর রাজ্যে মন্ত্রীর ছেলের গাড়িতে পিষে মৃত ২ কৃষক, বিক্ষোভে উত্তর প্রদেশ

UP Violence: সম্পূর্ণ উল্টোসুর কেন্দ্রীয় মন্ত্রীর, ভোটের আগে কৃষক মৃত্যুতে অস্বস্তি যোগী রাজ্যে
রাতে প্রিয়াঙ্কা গান্ধীকে আটক করার পর কংগ্রেস কর্মীরা সেখানে জড়ো হয়ে বিক্ষোভ দেখা। কংগ্রেসের অভিযোগ উত্তর প্রদেশ পুলিশ প্রিয়াঙ্কা আর দলের নেতা দীপেন্দ্র হুডার সঙ্গে ধ্বস্তাধ্বস্তিতে জড়িয়ে পড়েছিল। যদিও আটক হওয়ার আগেই প্রিয়াঙ্কা গান্ধী উত্তর প্রদেশ পুলিশের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েছিলেন। তিনি বলেছিলেন যারা কৃষকদের হত্যা করেছে তাদের এখনও ছেড়ে রাখা হয়েছে। তিনি কৃষকদের পাশে দাঁড়ানোর জন্য যাচ্ছেন কিন্তু তাঁকে গ্রেফতার করা হয়েছে। একই সঙ্গে তিনি গ্রেফতারি পরওয়ানাও দেখতে চান। তিনি ওয়ারেন্ট না দেখানোর আগে অবধি পুলিশের গাড়িতে উঠতেও অস্বীকার করেন। তার সঙ্গে থাকা কংগ্রেস নেতা দীপেন্দ্র হুডাকেও মারধর করা হয়েছে বলে অভিযোগ। 

Watch Video congress leader Priyanka Gandhi sweeps room where cops detained her bsm

Watch Video congress leader Priyanka Gandhi sweeps room where cops detained her bsm

Follow Us:
Download App:
  • android
  • ios