বর্ষশেষে হতবাক করে দেওয়া ঘটনা। নিজের প্রাক্তন প্রেমিকের মাথা চৌচির করে দিলেন এক মহিলা। অভিযোগ প্রাক্তন প্রেমিক পুনরায় সম্পর্কে জড়ানোর ব্যাপারে জোর করছিলেন ওই মহিলাকে। তাই স্বামীর সামনেই প্রেমিকার ভবলীলা সাঙ্গ করলেন ওই মহিলা। মৃত ব্যক্তির নাম এম রবি। ৩৮ বছরের রবি সিনেমায় টেকনিশিয়ানের কাজ করতেন।

আরও পড়ুন : ঝিমিয়ে পড়া অর্থনীতিকে চাঙ্গা করতে কেন্দ্রের পদক্ষেপ, পরিকাঠামো খাতে ১০২ লক্ষ কোটি বিনিয়োগ ঘোষণা

৪২ বছরের এই মহিলা একসময় টেলিভিশনে অভিনয় করতেন বলে জানা গেছে। বর্তমানে টেলিরং-এর দোকান রয়েছে তার। চেন্নাইয়ের কোলাথুর এলাকায় বোনের বাড়িতে তিনি এই খুন করেছেন বলে স্বীকার করেছেন মহিলা। হাতুড়ি মেরে মাথা ফাটিয়েছেন নিজের প্রাক্তন প্রেমিকের। 

এস দেবী নামের ওই অভিনেত্রী পরে পুলিশের কাছে গিয়ে আত্মসমর্পণ করেন। খুনের ঘটনায় দেবী ছাড়াও তার স্বামী এবং বোন লক্ষ্মী ও লক্ষ্মীর স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ। 

আরও পড়ুন: নাগরিকত্ব আইন বাতিল করার প্রস্তাব পাশ হল কেরল বিধানসভায়, সমর্থন বিরোধী শিবিরেরও

আদালতের নির্দেশে চারজনকেই জেলে পাঠান হয়েছে। পুলিশসূত্রে জানা গেছে মাদুরাইয়ের বাসিন্দা এস দেবী এক সময় টেলিভিশেন ছোটখাটো রোলে অভিনয় করেছেন। সেই সময়ই এম রবির সঙ্গে তার সম্পর্ক তৈরি হয়েছিল। বছর দুই আগে সেই সম্পর্কের কথা জানতে পারে দেবীর স্বামী। এরপরেই স্বামীর চাপে প্রেমিকের সঙ্গে সম্পর্ক ছেড়ে বেরিয়ে আসেন মহিলা।

কিন্তু কিছুদিন পরেই কোলাথুর এলাকায় দেবীর খোঁজ পান রবি। সোমবার মাঝরাতে দেবীর বোনের লক্ষ্মীর বাড়ি আসে রবি। সেখানেই দেবীকে ফের সম্পর্কে ফেরার জন্য লক্ষ্মীকে চাপ দিতে থাকে ওই যুবক।উপায় না দেখে রাতেই দেবীকে নিজের বাড়ি ডাকে লক্ষ্মী। স্বামীর সঙ্গে বোনের বাড়ি আসে দেবী। এরপরেই রবিকে হাতুড়ি মেরে মাথা ফাটিয়ে খুন করে দেয় দেবী। পরে রাজমঙ্গলম পুলিশ স্টেশনে গিয়ে আত্মসমর্পণ করে ওই মহিলা।