Asianet News BanglaAsianet News Bangla

সাভারকারের পোস্টার লাগানো ঘিরে বচসার জেরে কুপিয়ে খুন! ঘটনায় গ্রেফতার চার

স্বাধীনতা দিবসের দিন আমির আহমেদ সার্কেলে বিনায়ক দামোদর সাভারকারের পোস্টার লাগানো ঘিরে বচসার সূত্রপাত। পোস্টার ঘিরে দুই গোষ্ঠীর মধ্যে বাকবিতন্ডা ক্রমেই বাড়তে থাকে। একসময় বচসা হাতাহাতির রূপ নেয়। দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষের জেরে কুপিয়ে খুন করা হয় প্রেম সিংহ নামের এক যুবককে।

Young Man stabbing in karnatakas shivamogga due to a clash over putting up poster of Savarkar
Author
Kolkata, First Published Aug 16, 2022, 12:00 PM IST

সাভারকারের পোস্টার লাগানো ঘিরে বচসার জেরে কুপিয়ে খুন করা হল এক যুবককে। ঘটনা ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়। আতঙ্কের জেরে বন্ধ স্কুল কলেজও। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। 
সংবাদ মাধ্যম সূত্রে জানা যাচ্ছে, স্বাধীনতা দিবসের দিন আমির আহমেদ সার্কেলে বিনায়ক দামোদর সাভারকারের পোস্টার লাগানো ঘিরে বচসার সূত্রপাত। পোস্টার ঘিরে দুই গোষ্ঠীর মধ্যে বাকবিতন্ডা ক্রমেই বাড়তে থাকে। একসময় বচসা হাতাহাতির রূপ নেয়। দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষের জেরে কুপিয়ে খুন করা হয় প্রেম সিংহ নামের এক যুবককে। গান্ধী বাজার এলাকায় ঘটে গোটা ঘটনাটি। 
প্রেম সিংহকে কুপিয়ে খুন করার ঘটনায় চারজনকে গ্রেফতার করেছেন পুলিশ। ধৃতদের মধ্যে তিনজনের নাম নাসিম, আব্দুল রহমান ও জাবিউল্লাহ। সূত্রের খবর পুলিশ দেখে পালানোর চেষ্টা করে জাবিউল্লাহ। সেই সময় তাঁর পায়ে গুলি করা হয়। 

আরও পড়ুনবিবাহ বিচ্ছেদ মামলার শুনানির পর ভরা আদালতে স্ত্রীর গলায় ছুরির কোপ, গ্রেফতার 'খুনি' স্বামী 


পুলিশ সূত্রে খবর আগেও একাধিকবার অপরাধ জনিত কর্মকাণ্ডের সঙ্গে যুক্ত ছিল এই তিন যুবক। অতিরিক্ত ডিজিপি অলোক লুমার জানিয়েছেন ২০১৬ সালে গণেশ শোভাযাত্রায় শিবমোঙ্গায় ঘটা সংঘর্ষে নাম ছিল নাদিমের। পুলিশের মতে পূর্ব পরিকল্পিত ভাবেই এই ঘটনা ঘটানো হয়েছে। ধৃতদের সঙ্গে অন্য কোনও সংগঠনের যোগ রইয়েছে কিনা সেই বিষয়ও খতিয়ে দেখছে পুলিশ। ধৃতদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৭ ধারায় মামলা রুজু করা হয়েছে। 

আরও পড়ুনমৃত্যুর পরেও এখানে জীবন শেষ নয়, পরিবারের বাধা কাটাতে দেওয়া হয় মৃত নারী-পুরুষের বিয়ে
ঘটনার জেরে আতঙ্কিত শহরবাসী। তাই মঙ্গলবাল শহরের সব স্কুল-কলেজ বন্ধ রাখার সিদ্ধান্ত নেওইয়া হয়েছে। এলাকায় মোতায়ন করা হয়েছে পুলিশ বাহিনীও। 

আরও পড়ুনসাব ইন্সপেক্টর নিয়োগে দুর্ণীতির অভিযোগে গ্রেফতার পুলিশ কর্তা, এশিয়ানেট নিউজের বড় সাফল্য

Follow Us:
Download App:
  • android
  • ios