করোনার থাবা গোটা বিশ্ব জুরে। একের পর এক জায়গা লক ডাউন করে দেওয়া হয়েছে এই রোগ ঠেকাতে। ইতিমধ্যেই করোনার প্রকোপে মৃত্যু ঘটেছে মোটের ওপর ১১ হাজার জনের। এমনই পরিস্থিতিতে থমকে গিয়েছে একাধিক দেশের বিভিন্ন শহর। লকডাউন করা হয়েছে বিভিন্ন এলাকা। মানুষের রাস্তাতে বেরনোতে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। 

আরও পড়ুনঃ ৩০ লিটার মদ খেয়ে মাতাল হয়ে তান্ডব একপাল হাতির, হতবাক নেট দুনিয়া

আরও পড়ুন- করোনা আতঙ্কে পালাচ্ছে মানুষ, মল্লযুদ্ধতে ব্যস্ত দুই ড্রাগন ভিডিওতে মজলো নেট দুনিয়া

ব্যস্ততম রাস্তা ফাঁকা। দূর দূর পর্যন্ত নেই কোনও জনপ্রাণী। নিয়ং ভেঙে রাস্তায় কেউ বেরিয়েছে কি না তা দেখতে চলছে পুলিশের টহল। এমনই ছবি ধরা পড়ল স্পেনে। সেখানে করোনার জেরে মানুষ এখন গৃহবন্দি। জনহীন রাস্তার মাঝে পাহাড়া দিচ্ছে পেট্রোলিং পুলিশ। তবে পুলিশের নজরে এ কোন দৃশ্য ধরা দিল! মুহূর্তে তা ছড়িয়ে পড়ল নেট দুনিয়া। 

 

আরও পড়ুন- কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

ফাঁকা রাস্তায় হেঁটে বেড়াচ্ছে এক ডাইনোসর! দক্ষিণ-পশ্চিম স্পেনের এক রাস্তার মোড়ে বেমালুম চলে বেড়াচ্ছে ডাইনোসর। রাস্তায় নেই গাড়ি, নেই লোক, তবুও বে সিগনাল মেনেই রাস্তা চলতে থাকে। পেছন থেকে এসে থমকে দাঁড়ায় পুলিশের গাড়ি। পুলিশের সঙ্গে কথাও বলে ডাইনোসর! না, বিষয়টা ঠিক উল্টো। মানুষের অনুমতি নেই রাস্তায় বেরনোর, ফলে ডাইনোসরের খোলসের সাহায্য নিল এক ব্যক্তি। ডাইনোসর সেজে রাস্তা বেরিয়ে পড়লেন পুলিশের খপ্পরে। সেই ভিডিও এখন ছড়িয়ে পড়েছে হাতে হাতে।