Asianet News BanglaAsianet News Bangla

Bizzare Wedding: চাই অবাধ প্রেম, একসঙ্গে ৯ জনকে বিয়ে করলেন মডেল - কী বললেন প্রথম স্ত্রী

ব্রাজিলের (Brazil) সাও পাওলোয় (Sao Paolo) আর্থার ও উরসো (Arthur O Urso) নামে এক পুরুষ মডেল তাঁর প্রথম স্ত্রীর সম্মতি নিয়ে একসঙ্গে নয়জন মহিলাকে বিয়ে করলেন। কেন এমনটা করলেন তিনি?
 

Brazil model marries 9 women for free love, protest against marriage ALB
Author
Kolkata, First Published Nov 24, 2021, 7:07 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

চমকে দিলেন ব্রাজিলের (Brazil) এক পুরুষ মডেল। একসঙ্গে নয়জন মহিলাকে বিয়ে করে বসেছেন এই মডেল। তবে তার থেকেও আশ্চর্যের বিষয় হল, তিনি এর আগে এক মহিলার সঙ্গে লিভ ইন করতেন এবং তাঁকে নিয়ে হানিমুনেও গিয়েছিলেন। শুধু তাই নয়, সেই সঙ্গিনীর সম্মতি নিয়েই তিনি এই বিয়ে করেছেন এবং ওই নয়জনের মধ্যে একজন সেই মহিলা। ব্রাজিলে তো বটেই, সারা বিশ্বেই এই অদ্ভূত বিয়ে নিয়ে চর্চা চলছে। ব্রাজিলিয় মডেলটি তাঁর নতুন নয় স্ত্রীর সঙ্গে, তাঁর নিজের ছবি শেয়ারও করেছেন সোশ্যাল মিডিয়ায়। কিন্তু, কেন এমনটা করলেন তিনি?

জানা গিয়েছে, ওই মডেলের নাম আর্থার ও উরসো (Arthur O Urso)। আর্থার, ব্রাজিলের অন্যতম জনপ্রিয় পুরুষ মডেল। কয়েক বছর আগে লুয়ানা কাজাকি নামে একজন ব্লগারের সঙ্গে লিভ ইন করতে শুরু করেছিলেন তিনি। তবে, সম্প্রতি কাজাকির সঙ্গেই একসঙ্গে আরও আটজন মহিলাকে বিয়ে করেছেন আর্থার। জানা গিয়েছে সাও পাওলো (Sao Paolo) শহরের এক গির্জায় এই বিয়ে সম্পন্ন হয়। ওই ৯ জনের সঙ্গেই একসঙ্গে প্রথা মেনে বিয়ে করেন। ফলে লুয়ানার সঙ্গে তাঁর সম্পর্কেও সিলমোহর দিয়েছেন আর্থার। তারপর সকল স্ত্রীয়ের সঙ্গে একসঙ্গে ছবি তুলে তা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন তিনি। যে ছবিগুলি এখন ইন্টারনেটে হট টপিক। 

আরও পড়ুন - Tree of Death - বৃষ্টির সময় এই গাছের আশপাশে এলেই মরতে হবে, সাধে কি নাম 'মৃত্যুর গাছ'

আরও পড়ুন - অভূতপূর্ব - সহবাস করতে করতে লম্বালম্বি-ভাবে ভেঙে গেল পুরুষাঙ্গ, MRI করে অবাক ডাক্তাররা

আরও পড়ুন - ৩৭তম বিয়েতে অতিথি ২৮ জন স্ত্রী, ৩৫ জন পুত্র কন্যা এবং ১২৬ জন নাতি-নাতনী, দেখুন ভিডিও

Brazil model marries 9 women for free love, protest against marriage ALB

বিবাহের পর আর্থার ও তাঁর নয় স্ত্রী

কিন্তু কেন একজনের সঙ্গে স্টেডি সম্পর্কে থেকেও একসঙ্গে আরও আটজন মহিলাকে বিয়ে করলেন আর্থার ও উরসো? ব্রাজিলিয় মডেল জানিয়েছেন,  অবাধ ভালোবাসা উদযাপনের জন্যই তিনি এমনটি করেছেন। আর্থার আরও বলেন, তিনি অবাধে প্রেম করতে চান। বিয়ে ভালবাসাকে সীমাবদ্ধ করে দেয় বলে দাবি করেছেন তিনি। তাই তিনি বিবাহ প্রথারই বিরোধী। সেই কারণেই এমন একটি উদ্ভট বিবাহ করে বিবাহ প্রথার বিরুদ্ধে সোচ্চার হয়েছেন তারা। তাঁর সঙ্গে তাঁর প্রথম স্ত্রী লুয়ানা কাজাকি তো বটেই, সদ্য বিবাহিত বাকি স্ত্রীরাও তাঁর সঙ্গে সহমত। আর্থারের সঙ্গে সকলে মিলে অবাধ ভালবাসা ও যৌনতায় দিন কাটাতে চান তাঁরা। 

Brazil model marries 9 women for free love, protest against marriage ALB

লুয়ানা কাজাকির সঙ্গে হানিমুনে গিয়েছিলেন আর্থার

অবশ্য এই বিয়ের আগেও আর্থার আরও নানান বিতর্কিত কারণে সংবাদ শিরোনামে এসেছেন। কিছুদিন আগে তিনি তাঁর প্রেমিকা লুয়ানা কাজাকির সঙ্গে হানিমুনে গিয়েছিলেন ক্যাপ ডি'আগদে-তে (Cap D’Agde)। এই উদার ফরাসী (France) শহরে পোশাক পরা নিষিদ্ধ। ফলে দুজনেই শহরের বিভিন্ন পর্যটন স্থলে সম্পূর্ণ নগ্ন হয়ে ভ্রমণ করেছিলেন। হানিমুন থেকে তাদের সেইসব নগ্ন ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা ফলে বিতর্কের ঝড় উঠেছিল। আসলে প্রেম হোক বা যৌনতা- কোনও সীমার গণ্ডি মানতে চান না আর্থার। এবার বাকি নয় স্ত্রীকে নিয়ে হানিমুনে গিয়ে আর্থার কী ছবি দেন, তার জন্য অপেক্ষা করছে তাঁর ব্রাজিলিয় ভক্তরা। 

Follow Us:
Download App:
  • android
  • ios