গত সপ্তাহে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। তাঁর শরীরে করোনার সংক্রমণ থাকার কারনে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। অবশেষে সোমবার হাসপাতাল থেকে ছেড়ে পেলেন মার্কিন প্রেসিডেন্ট। এদিন হোয়াইট হাউসে ফিরে জানালেন 'সবাইকে অনেক ধন্যবাদ'। 

আরও পড়ুন-নতুন ভাইরাস আবিষ্কারে করোনা আবহে স্বীকৃতি, 'হেপাটাইটিস সি' সন্ধানে ৩ বিজ্ঞানীর নোবেল পুরস্কার

সোমবার সার্জিক্যাল মাস্ক পরে ওয়াশিংটনের রিড মেডিক্যাল সেন্টার থেকে বাইরে বেরোতে দেখা যায় মার্কিন প্রেসিডেন্টকে। তিনি যে সুস্থ আছেন সবাইকে হাত দেখিয়ে তা জানিয়ে দেন তিনি। হাসপাতাল চত্বরের বাইরে থেকে হেলিকপ্টারে করে হোয়াইট হাউসে ফেরেন মার্কিন প্রেসিডেন্ট। সেখানে ফিরে তিনি প্রশ্ন করলেন হোয়াইটে হাউসের কতজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। 

আরও পড়ুন-বন্য়ার জলে নষ্ট জমির ফসল, ক্ষতিপূরণের দাবিতে কৃষি দপ্তরের সামনে ধান রোপণ

আগামী নভেম্বরের তিন তারিখ রিপাবলিকান প্রেসিডেন্টের বিরুদ্ধে পুননির্বাচনে লড়বেন ডেমোক্র্যাট প্রার্থী জো বেইডেন। তার আগে করোনাভাইরাসে আক্রান্ত হলেন মার্কিন প্রেসিডেন্ট। এই অবস্থায় ভোটের প্রচারে ডোনাল্ড ট্রাম্প বড়সড় ধাক্কা খেলেন বলে জানিয়েছেন অনেকে। 

আরও পড়ুন-'রাজনৈতিক গিমিক নয়, পাহাড়ে চাই স্থায়ী সমাধান', গোর্খাল্যান্ড নিয়ে বললেন জীবেশ সরকারের

হাসপাতাল ছাড়ার আগে তিনি যে সুস্থ আছেন ট্যুইটারে জানিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট। তিনি বলেন , ''কোভিড-১৯ থেকে ভয় পাবেন না। নিজের জীবনকে ছোটভাবে নেবেন না। উন্নতির শিখরে পৌঁছবে ট্রাম্প প্রশাসন। করোনা আক্রান্ত হওয়ায় কিছু ওষুধ সম্পর্কে ভাল অভিজ্ঞতা হয়েছে। আমি কুড়ি বছরের আগের মতই নিজেকে অনুভব করতে পারছি''। ট্যুইটে মন্তব্য ট্রাম্পের।