অনেক আগে হবু বর-রা বিয়ে করতে যেতেন পালককি-তে চেপে। তারপর ফুল দিয়ে সাজানো গাড়ি কিংবা ঘোড়ায় চেপে বরদের বিয়ে করতে যেতে দেখা যায়। কিন্তু স্কাইডাইভ দিয়ে প্যারাস্যুটে করে বর নামছেন বিয়ে করতে, আর হবু জামাইয়ের অপেক্ষায় বিয়েবাড়ির সকলে আকাশের দিকে তাকিয়ে আছেন, এমনটা এর আগে দেখা যায়নি।

কী করা যাবে, এটা সোশ্যাল মিডিয়ার যুগ। সবকিছুতেই একটু 'হাটকে' না হলে কি আর চলে? তার উপর আবার বরের নাম আকাশ যাদব। তাই পাত্রী গগনপ্রীত সিং-কে বিয়ে করতে বর গ্র্যান্ড এন্ট্রি নিলেন আকাশ থেকেই। এটা অবশ্য ভারতের ঘটনা নয়, মেক্সিকোর লস কাবোস শহরে এই আশ্চর্য বিয়ে হয়েছে।  

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Hardrock Hotel, Cabo San Lucas #skysquared2019 Akaash the groom coming from the sky!

A post shared by Norma Shiheiber (@normashiheiber) on Nov 25, 2019 at 12:57pm PST

বর আসার আগে তাঅবশ্য বিয়েবাড়ির জনা ৫০০ লোক খানিক চিন্তিতই ছিলেন। কারণ আবহাওয়া বিভাগ থেকে ঝড়ের পূর্বাভাস দেওয়া হয়েছিল। কিন্তু কারোর কথা না শুনেই আকাশ স্কাইডাইভ দিতে বিমানে উঠে পড়েছিলেন। অবশ্য প্রথম থেকেই বিয়ের এমন পরিকল্পনা ছিল না তাঁর। চেয়েছিলেন সকলের সঙ্গে নৌকায় করে বিয়ে করতে আসতে। জলপথে আসার প্রশাসনিক অনুমতি না মেলার পরই তাঁর আকাশপথে আসার ভাবনা মাথায় চাপে।  

এর আগেও স্কাইডাইভ করেছিলেন আকাশ। তিনি জানিয়েছেন প্রথমবারও গগনপ্রীত খুব টেনশনে ছিলেন। এইবারও আকাশের পরিকল্পনায় বেশ ঘাবড়ে ছিলেন। তবে শে, পর্যন্ত শান্তিতেই মিটেছে বিয়ে পর্ব। আর আকাশের এই পাগলামির দৌলতে এই বিয়ের ভিডিও এখন ইন্টারনেটে ভাইরাল।