Asianet News BanglaAsianet News Bangla

আচমকা মাসল ক্র্যাম্পে বেঁকে গেল পা, মাটিতে শুয়েই বান্ধবীকে বিয়ের প্রস্তাব প্রেমিকের, ভাইরাল ভিডিও

প্রেমিকার প্রথম ‘হ্যাঁ’ মানে যে বিশ্বের সবচেয়ে কঠিন ক্রীড়া ইভেন্ট জয়ের চেয়েও বেশি আনন্দ, তা কোন প্রেমিক পুরুষ না জানেন? তাই ‘ভুল সময়’ হলেও, স্প্যানিশ ক্রীড়াবিদ কিন্তু প্রেম নিবেদনের অবস্থান থেকে নড়লেন না।

Lover proposes to girlfriend with leg cramp caught in a viral video, internet storms with fun ANBSS
Author
Kolkata, First Published Aug 23, 2022, 11:48 AM IST

সম্প্রতি ইন্টারনেটে ভাইরাল হয়েছে একটি ভিডিও, যা একই সঙ্গে মজার, আবেগপূর্ণ এবং ভয়েরও বটে। এতগুলি আবেগ একসাথে হয়ে ইনস্টাগ্রামে যে ভিডিওটি নেটিজেনদের নজর কেড়েছে দারুণভাবে, তার শিরোনাম ‘যখন ক্র্যাম্প ভুল সময়ে আঘাত করে’। এখন প্রশ্ন হল, ভুল সময়টি কার? কখন এসেছিল সেই ভুল সময়? 

ভিডিওতে দেখা যাচ্ছে এস্তোনিয়ার বিখ্যাত স্পোর্টস আয়রনম্যান ট্রায়াথলনে অংশ নেওয়ার পর এক প্রতিযোগী জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ একটি কাজে নামতে চলেছেন। প্রায় সাড়ে নয় ঘণ্টার আয়রনম্যান ইভেন্ট শেষ করার পর এই স্প্যানিশ ট্রায়াথলিট একটি মঞ্চের ওপর উঠে সটান বসতে গেলেন নিজের বাঁ পায়ের হাঁটুর ওপর ভর দিয়ে। আর তার পরেই ঘটল বিপদ। 

আয়রনম্যান ট্রায়াথলন হল বিশ্বের সবচেয়ে কঠিন একদিনের ক্রীড়া ইভেন্টগুলির মধ্যে অন্যতম। এটি ওয়ার্ল্ড ট্রায়াথলন কর্পোরেশন দ্বারা সংগঠিত সবচেয়ে দীর্ঘ দূরত্বের ট্রায়াথলন রেসের একটি। এটিতে রয়েছে একটি ২.৪ মাইল সাঁতার, একটি ১১২ মাইল সাইকেল রেস এবং একটি ম্যারাথন ২৬.২২ মাইল দৌড়। জানা গেছে, ভিডিওতে আত্মপ্রকাশ করা এই স্প্যানিশ ট্রায়াথলিট, যিনি পুরুষদের ৪০-৪৪ বছর বয়সী বিভাগে এই সবকটি রেস সফলতার সঙ্গে শেষ করে এসেছেন, তাঁর নাম ক্রিশ্চিয়ান মরিয়াটিয়েল। ওই প্রতিযোগিতায় তিনি ষষ্ঠ স্থান অধিকার করেছিলেন। 

রেস শেষ হবার পর মঞ্চে উঠে তিনি হাঁটু গেড়ে বসেছিলেন নিজের প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দেওয়ার জন্য। কিন্তু, সেই রোম্যান্টিক সময়টিই ছিল ‘ভুল সময়’। কারণ, হাঁটু গেড়ে বসে প্রেমিকার দিকে বিয়ের প্রস্তাবের আংটিটি এগিয়ে দিতেই তাঁর পায়ে ধরল ক্র্যাম্প। যন্ত্রণায় চোখ মুখ কুঁচকে উঠল ক্রীড়াবিদের। কিন্তু, তিনি হাল ছাড়লেন না। নিজের প্রস্তাবনা থেকে একটুও না নড়ে প্রেম নিবেদন অব্যাহতই রাখলেন ক্রিশ্চিয়ান মরিয়াটিয়েল। তাঁকে কুঁকড়ে যেতে দেখে এগিয়ে এলেন তাঁর সতীর্থরা। দু’হাতে দুই অন্য ক্রীড়াবিদের ওপর ভর দিয়ে ক্রিশ্চিয়ান হাঁটুর ওপর বসেই রইলেন। 

আর সেই প্রেমিকা কী করলেন? আবেগে আপ্লুত হয়ে দু হাতে মুখ ঢেকে তিনি প্রায় সঙ্গে সঙ্গেই ‘হ্যাঁ’ বলে দিলেন। আর প্রেমিকার প্রথম ‘হ্যাঁ’ মানে যে বিশ্বের সবচেয়ে কঠিন ক্রীড়া ইভেন্ট জয়ের চেয়েও বেশি আনন্দ, তা কোন প্রেমিক পুরুষ না জানেন? ভিডিওর নিচে বয়ে গেছে কমেন্টের ঝড়। সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা লিখেছেন, ‘আশ্চর্যজনক!’ কেউ কেউ বলেছেন, ‘কোনও বাধাই তাঁকে তাঁর স্বপ্ন পূরণে বাধা দিতে পারেনি’। কিন্তু, পায়ের এই  ক্র্যাম্প যে প্রপোজালের মুহূর্তটিকে আরও মধুরতম করে তুলেছে, তা অবশ্য এক বাক্যে স্বীকার করছেন অনেকেই। 

আরও পড়ুন-
ফের উত্তপ্ত দিল্লির জেএনইউ, ছাত্র বনাম কর্মীদের সংঘর্ষে আহত বেশ কয়েকজন
ফের নবান্ন অভিযানের ডাক বঙ্গ বিজেপির, ১৩ সেপ্টেম্বর কর্মসূচির সম্ভাবনা
৮ মাসের অন্তঃসত্ত্বার পেটে লাথি! সমস্ত অভিযোগ অস্বীকার করলেন তৃণমূল নেতা পরেশ পাল

Follow Us:
Download App:
  • android
  • ios