বিশ্বজুড়ে ত্রাস সৃষ্টি করেছে মারণ করোনা ভাইরাস। পরিস্থিতি মোকাবিলা করতে গিয়ে দিশেহারা বিশ্বের প্রথম সারির দেশগুলি। চিনে উদ্ভূত মারণ ভাইরাস ছড়িয়ে পড়েছে পৃথিবীর সবকটি মহাদেশে। কমপক্ষে ১২৪টি দেশের মানুষ আক্রান্ত কোভিড-১৯ ভাইরাসে। করোবার শিকার হচ্ছেন সেলিব্রিটিরাও। করোনায় আক্রান্ত স্বয়ং ব্রিটিশ স্বাস্থ্যমন্ত্রী। 

আরও পড়ুন: করোনা ভাইরাস থেকে সাবধান থাকার উপায়, অ্যানিমেটেড ভিডিও প্রকাশ করল 'হু'

বিনদন জগতকেও ধীরে ধীরে গ্রাস করছে করোনা ভাইরাস। বলিউড, হলিউড সর্বত্রই ছড়াচ্ছে করোনা আতঙ্ক। ভাইরাস আতঙ্কে বন্ধ হচ্ছে দেশ-বিদেশের সিনেমা হল। প্যারিস ফ্যাশন উইকে যাওয়া বাতিল করেছেন অভিনেত্রী দীপিকা পাডুকন। এমনকি থাইল্যান্ডে ডেস্টিনেশন ওয়েডিংও নাকি বাতিল করছেন অভিনেতা বরুণ ধাওয়ান। করোনার আতঙ্কে বাতিল হয়েছে নানা ইভেন্ট ও কনসার্ট। কোভিড-১৯ ভাইরাসে আক্রান্ত হওয়ার খবর পাওয়া গিয়েছে জনপ্রিয় হলিউড অভিনেতা টম হ্যাঙ্কস ও তাঁর স্ত্রী রিটা উইলসনের। এই পরিস্থিতিতে করোনা মোকাবিলায় নিজের ছবি পোস্ট করে নেট দুনিয়াকে চমকে দিলেন নামকরা ব্রিটিষশ সুপার মডেল নাওমি ক্যাম্পবেল।

আরও পড়ুন: বিশ্বে মহামারীর আখ্যা করোনাকে, জেনে নিন কেন এপিডেমিক না হয়ে প্যানডেমিক হল কোভিড-১৯

করোনা ভাইরাস থেকে নিজেকে বাঁচাতে কী করবেন সেই বিষয়ে সম্প্রতি একটি ভিডিও পোস্ট করেছিলেন নাওমি। নেটদুনিয়ায় ভাইরাল হয়েছিল সুপার মডেলের করোনা নিয়ে সচেতনতা বাড়াতে সেই শিক্ষা।

 

মারণ কোভিড-১৯ ভাইরাস বিশ্বজুড়ে মহামারীর আকার নেওয়ায় মানুষকে সচেতন করতে ফের ময়দানে নামলেন নাওমি। ইন্সটাগ্রামে পোস্ট করা ছবি মুহুর্তে ছাপিয়ে গেল ভিডিওর জনপ্রিয়তাকেও।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Safety First NEXT LEVEL. Thank you @lindaevangelista Full video coming on my YouTube soon…

A post shared by Naomi Campbell (@naomi) on Mar 10, 2020 at 6:07pm PDT

ছবিতে দেখা যাচ্ছে বিমানবন্দরের মধ্যে পুরো সাদা হ্যাজমাট স্যুট, গগলস, নীল রঙের ফেস মাস্ত ও গোলাপি রঙের সার্জিক্যাল গ্লাভস পড়ে রয়েছেন  সুপার ম়েল নাওমি ক্যাম্পবেল। হাতে রয়েছে সাদা রঙের সুটকেশ। ক্যাপশনে লিখেছেন, "সবার প্রথমে নিরাপত্তা।"

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Safety first.

A post shared by Naomi Campbell (@naomi) on Mar 10, 2020 at 5:32pm PDT

নিজেকে মারণ ভাইরাস থেকে দূরে রাখতে হ্যাজমাট স্যুট পড়ে বিমানে উঠলেন ব্রিটিশ সুপার মডেল।