ছোট থেকে বড় সকলেই প্রায় অ্যানাকোন্ডা ছবিটি দেখেছে। সেই অতিকায় সাপ যে বাস্তবেও আছে তা অনেকেরই জানা। অ্যানাকোন্ডা হামলা নয় এখানে দেখা গেল একটি অজাগর সাপের হামলা। এক ব্যক্তির ওপর আচমকাই সাপটি হামলা করে। সেই অতিকায় সাপের আচমকা হামলার ভিডিওই এখন নেট দুনিয়ায় ঘোরা ফেরা করছে। রীতিমতন ভাইরাল এখন এই ভিডিও। 

সাপকে সামলানো যে চাড্ডিখানি কথা নয় এই কথা মানতেই হবে এই ভিডিওটি দেখলে। সাপকে সামলানো যে কতটা ঝুঁকিপূর্ণ কাজ তা মানতেই হয়। এমনকি সাপ বিশেষজ্ঞদেরও যে মাঝে মধ্যেই সপের হামলার মুখে পড়তে হয় তা এই ভিডিওটি দেখলেই পরিষ্কার বোঝা যায়। ক্যালিফোর্নিয়ায় সরীসৃপ চিড়িয়াখানার প্রতিষ্ঠাতা জে ব্রিওয়ারের সাপের সঙ্গে বহু অভিজ্ঞতাই রয়েছে। তবুও সাপ যে কতটা ভয়ঙ্কর হতে পারে তা তাঁর একটি ভিডিওতেই ধরা পড়েছে। আর সেই ভিডিওই এখন ভাইরাল নেট দুনিয়ায়।

জে ব্রিওয়ারের ইনস্টাগ্রাম প্রোফাইল খুললেই দেখা যায় সাপের সঙ্গে তাঁর বহু ছবি। তবে শুধু সাপই নয় সাপ ছাড়াও বহু প্রাণীর সঙ্গেই তাঁর ছবি ও ভিডিও দেখা যায়। ট্যারেন্টুলার মত বিষাক্ত মাকড়সাকে হাতে নিয়েও দেখা গিয়েছে তাঁকে। তাই জীবজন্তুর প্রতি যে তার কোনও ভয়ভীতি নেই সে বেশ বোঝা যায়। 

ভিডিওটি দেখলে গায়ে কাটা দেবে সকলেরই। রবিবার ব্রিওয়ার সোশ্যাল মিডিয়ায় এই পোস্টটি করেন। ইনস্টাগ্রাম রিলসে তিনি ভিডিওটি পোস্ট করেনষ  ভিডিওটি পেস্ট হওয়ার এক দিনের মধ্যেই ৮.৯ লক্ষেরও বেশি ভিউ এবং এক হাজারেরও বেশি কমেন্ট এসেছে পোস্টটিতে।