Asianet News BanglaAsianet News Bangla

একটি কালো শকুনের স্বপ্নের উড়ান, পায়ের ওপর বসেই উড়ে চলল- দেখুন হাড়হিম করা ভিডিওটি

ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি কালো শকুন কয়েক হাজার ফুট উঁচু দিয়ে উড়ছে। এক প্যারাগ্লাইডারও সেখান দিয়ে ভেসে বেড়াচ্ছিলেন।

Watch viral video man paragliding with black vulture bsm
Author
Kolkata, First Published Jun 10, 2022, 6:00 AM IST

একটি কালো শকুন এক প্যারাগ্লাইডারের সঙ্গে প্রথমে পাল্লা দিল। কিন্তু পরক্ষণেই সুযোগ বুঝে সেই প্যারাগ্লাইডারের পেয়ে বসে দিব্য খোশ মেজাজে ভেসে বেড়াল মাঝ আকাশ। সম্প্রতি ভাইরাল হয়েছে এমনই একটি ভিডিও। যা দেখে রীতিমত অবাক হয়েছে নেটিজেনরা। 

ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি কালো শকুন কয়েক হাজার ফুট উঁচু দিয়ে উড়ছে। এক প্যারাগ্লাইডারও সেখান দিয়ে ভেসে বেড়াচ্ছিলেন। তিনি একটি ভিডিও করেছেন। মাঝপথেই ভিডিও ক্যামেরার সামনে চলে আসে শকুনটি। বেশ কিছুক্ষণ শকুনটি ওড়ে। তারপর হঠানই ওড়া থামিয়ে প্যারাগ্লাইডারের পায়ের ওপর বসে পড়ে। যা দেখে রীতিমত অবাক হয়ে যান তিনি। তারপরই প্যারাগ্লাইডার শকুনটিকে আদর করতে থাকে। কিন্তু সেসব কিছুতে খেয়াল না করেই বসে থাকে শকুনটি। নেনসন নামের এক টুইটার গ্রাহক ভিডিওটি শেয়ার করেছেন। 

ভিডিওটি রীতিমত ভাইরাস হয়েছে। এক টুইটার গ্রাহক বিষয়টিকে প্যারাগ্লাইডিং না বলে প্যারাহকিং বলেছেন। এক ব্যবহারকারী বলেছেন অসন পাখি। তাই প্যারাগ্লাইডিংএ বসেই উড়ছিল। অনেকেই আবার বিষয়টিতে জাদুর সঙ্গে তুলনা করেছেন। এক ব্যবহারকারী আবার শকুনটি রীতিমত উপভোগ করছে। 

সম্প্রতি আরও একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে একটি পাখি এক মহিলার হাতে থেকে পিৎজা নিয়ে উড়ে যাচ্ছে। নেটিজেনরা নিজেদের অভিজ্ঞতা শেয়ার করেছেন। বলেছেন, মহিলার একটু সাবধান হওয়া উচিৎ ছিল। অনেকেই এবার বলেছেন পাখিরও পিৎজা খেতে শখ হয়েছিল। মহিলা সমুদ্র তীরে বসে পিৎজা খাচ্ছিলেন। সেইসময় তিনি সমুদ্র দেখতে বিভোর ছিলেন। তখনই এই ঘটনা ঘটেছে।  
 

Follow Us:
Download App:
  • android
  • ios