সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করা আজকাল সকলের একটা অভ্যেসে পরিণত হয়েছে। আর বর্তমানে সোশ্যাল মিডিয়ার যেকোনও হ্যান্ডেল খুললেই যে বিষয়টি খুবই চোখে পড়ে তাহল বিভিন্ন আঙ্গিকে ছবি তোলা। 

তবে একটি ভাল ছবি তোলার জন্য আপনি কী কী করেন, এই প্রশ্ন এই জন্যই কারণ, একজন মহিলা নিজের ছবি তোলার জন্য যা যা করলেন তাতে নেটদুনিয়ায় রীতিমতো হইচই পড়ে গিয়েছে। সকলে ওই মহিলার প্রশংসায় পঞ্চমুখ। তাঁর আত্মবিশ্বাসেরই তারিফ করছে সকলে। 

নিউ ইয়র্ক নিবাসী জেসিকা জ্যাজ তখন মেট্রোয়ে ছিলেন। সেইসময়ে তারই সঙ্গে ভ্রমণ করছিলেন তাঁরই এক সহযাত্রী বেন ইয়ার। তিনি দেখেন যে জেসিকা তাঁর ব্যাগ থেকে ফোন বেরর করছেন। ফোন বের করে তাতে টাইমার সেট করে জেসিকা, তারপর তা সিটের ওপর রেখে দেন তিনি। 

তারপর নিজের ফোনের সামনে  কের পর এক অনেকগুলি পোজ দেন জেসিকা। আর সেই সময়ে মেট্রোয়ে তাঁর সহযাত্ররা তাঁর ৫৭ সেকেন্ডের একটি ভিডিও তৈরি করেন। শুধু তাই নয়  সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্টও করে দেন তাঁরা। আর সেই ভিডিওই রাতারাতি ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। ইতিমধ্যেই ৮.৭ মিলিয়ন মানুষ দেখে ফেলেছেন সেই ভাইরাল ভিডিও। তাঁর ছবিতে প্রায় কয়েকশো কমেন্টও পড়ে গিয়েছে। 

জেসিকার ভিডিও দেখে তাঁর আত্মবিশ্বাসের গুণগান করেন নেটিজেনরা। জেসিকা নিজেও নিজের ছবি শেয়ার করেছেন টুইটারে। তাঁর গুণগ্রাহী সকল নেট ভক্তদের ধন্যবাদ জানাতে কিন্তু ভোলেননি জেসিকা।