গতকাল আইপিএলে দিল্লি ক্যাপিটালস আর মুম্বই ইন্ডিয়ান্সের মধ্যে ম্যাচটিতে দিল্লি ক্যাপিটালসের দল টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। মুম্বইয়ের বোলারদের সামনে দিল্লির দল ১৬২ রান করে মুম্বাইকে ১৬৩ রানের লক্ষ্য দেয়। জবাবে ব্যাটিং করে মুম্বইয়ের দল এই লক্ষ্য হাসিল করে ৫ উইকেটে এই ম্যাচ জিতে নেয়। আইপিএল ২০২০-এর এই ম্যাচে  প্রথমে ব্যাট করতে নেমে দিল্লি শিখর ধবনের ৬৯ রান আর শ্রেয়স আইয়ারের ৪২ রানের সুবাদে ১৬২ রান তোলে। এই ম্যাচে দিল্লির অধিনায়ক শ্রেয়স আইয়ার ঋষভ পন্থের জায়গায় অজিঙ্ক রাহানেকে দলে শামিল করেন কিন্তু রাহানে ভালো শুরু করেও শেষে ১৫ বলে মাত্র ১৫ রান করেই আউট হন।

১৬৩ রানের লক্ষ্য তাড়া করতে নেমে মুম্বাই ইন্ডিয়ান্স সহজ জয়লাভ করে। এই জয় লাভ করার পর মুম্বই ইন্ডিয়ান্সের দল পয়েন্টস টেবিলে এক নম্বরে পৌঁছে গিয়েছে, একই সঙ্গে দিল্লির দল ২ নম্বরে নেমে গিয়েছে। প্রথম দিকে দিল্লির বোলিংয়ের সামনে থমকে থাকলেও ডি কক এবং সূর্যকুমার যাদবের অর্ধশতরান ম্যাচের মোড় পুরোপুরি ঘুরিয়ে দেয়। 

মুম্বই ইন্ডিয়ান্স বোলিং বিভাগের নামকরা বোলাররা কাল সফল না হলেও ২ উইকেট নিয়ে নজর করেছেন ক্রুনাল পান্ডিয়া। তার সাথে কৃপণ বোলিংও করেছেন। দিল্লির বোলিংয়ের শুরুটা ভালো হলেও শেষ পর্যন্ত রাবাদা বাদে প্রত্যেকেই রান বিলিয়েছেন। চেনা ছক ভেঙে দলে বেশ কয়েকটি পরিবর্তন করাটাই কি দিল্লির কাল হল? উত্তর পাওয়া যাবে পরবর্তী ম্যাচগুলিতে