অবশেষে জয়ে ফিরেছে কিংস ইলেভেন পাঞ্জাব। ব‍্যাঙ্গালোরের কিছু ভুল সিদ্ধান্তর সুযোগ নিয়ে জয়ে ফিরলো তারা। দুর্দান্ত ব্যাটিং করেন মায়াঙ্ক আগরওয়াল ও লোকেশ রাহুল। কিন্তু ৭৮ রানের মাথায় তাদের জুটি ভেঙে যায়। সাধারণত এর পর পাঞ্জাবের দুর্বল মিডল অর্ডার স্ট্রাগল করে। কিন্তু গতকাল ৩ নম্বরে ক্রিস গেইলের ব্যাটিং পাঞ্জাবকে যাবতীয় বিপদ থেকে বাঁচায়। 

আরও পড়ুনঃশুভমান গিলের সঙ্গে কি বিয়ে হচ্ছে সচিন কন্যা সারার, নেট দুনিয়ায় চরম শোরগোল

দীর্ঘ সাত ম্যাচ রিজার্ভ বেঞ্চে কাটানোর পর অবশেষে মাঠে ফিরেছেন ক্রিস গেইল। মাঠে ফিরেই নতুন নজির গড়লেন ক্যারিবিয়ান তারকা। কিংস ইলেভেন পঞ্জাবের হয়ে চলতি মরশুমে নিজের প্রথম ম্যাচে ব্যাট হাতে মাঠে নেমেই গেইল টপকে গেলেন অনবদ্য এক মাইলস্টোন। প্রথমে আস্তে খেললেও, শেষদিকে চেনা ছন্দে ফিরেছিলেন গেইল। আরসিবির ওয়াশিংটন সুন্দরকে ছক্কা হাঁকিয়ে ইন্ডিয়ান প্রিমিয়র লিগের ইতিহাসে ৪৫০০ রানের মাইলফলক পেরিয়ে যান দ্য ইউনিভার্সাল বস। সার্বিকভাবে আট নম্বর ক্রিকেটার এবং তৃতীয় বিদেশি হিসেবে আইপিএলে এমন কৃতিত্ব অর্জন করেন ক্যারিবিয়ান কিংবদন্তি। তার অর্ধশতরানই হয়ে যায় ম্যাচের নির্ণায়ক মুহূর্ত।

আরও পড়ুনঃশুভমান গিলের সঙ্গে কি বিয়ে হচ্ছে সচিন কন্যা সারার, নেট দুনিয়ায় চরম শোরগোল

আরও পড়ুনঃসেক্সি ও হটনেসে মাথা ঘুরিয়ে দেবেন ব্রাভোর বান্ধবী, বিয়ে না করেই বাচ্চা নিয়ে সুখী গৃহকোণ সিএসকে তারকা

গেইলের আগে বিদেশি ক্রিকেটার হিসেবে আইপিএলে ৪৫০০ রানের মাইলস্টোন টপকেছেন মাত্র দুজন। তারা হলেন ডেভিড ওয়ার্নার ও এবি ডিভিলিয়ার্স। গেইল ১২৫টি ইনিংসে এই মাইল ফলক টপকান। আইপিএলের ইতিহাসে সবথেকে বেশি রান করা ক্রিকেটারদের আট নম্বরে রয়েছেন গেইল। গতকাল অর্ধশতরান করে তালিকায় রবিন উথাপ্পাকে টপকে আট নম্বরে উঠে আসেন গেইল। নিজের পুরোনো দল আরসিবির বিরুদ্ধে হাফ-সেঞ্চুরির পর আইপিএলে তাঁর ব্যক্তিগত সংগ্রহ ৪৫৩৭ রান।