একের পর এক আক্রমণাত্বক শট। বাউন্ডারির বাইরে গিয়েছে বেশ কয়েকটি বল। দুরন্ত ছন্দে ব্যাট করছিলেন তিনি। কিন্তু হঠাৎই ঘটল ছন্দ পতন। ব্যক্তিগত ৪৯ রানের মাথায় একটি সহজ বল মারতে গিয়ে ক্যাচ আউট। আর তাতেই বেজায় চটে গেলেন ব্যাটসম্যান। অর্ধশতরান করতে ননা পারার রাগে যে ক্যাচ ধরেছে সেই ফিল্ডারের দিকে তেড়ে গেলেন ব্যাট নিয়ো। ফিল্ডারের কাছে গিয়ে কেউ কোনও কিছু বুঝে ওঠার আগেই সজোরে  ব্যাট দিয়ে আঘাত করলেন মাথায়। সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়লেন এই ফিল্ডার। 

মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের গোয়ালিয়রে স্থানীয় একটি ক্রিকেট প্রতিযোগিতায়। অভিযুক্ত ব্যাটসম্যানের নাম সঞ্জয় পালিয়া। আর আঘাতপ্রাপ্ত ফিল্ডারের নাম সচিন পরাশর। স্থানীয় প্রশাসনিক সূত্রে জানা গিয়েছে, গোয়ালিয়ারে একটি ক্রিকেট টুর্নামেন্টে ৪৯ রানে ক্যাচ আউট হয়ে যায় অভিযুক্ত ক্রিকেটার৷ এরপরেই সে ব্যাট হাতে মাঠে থাকা ওই ফিল্ডারের ওপর চড়াও হয়৷ এত মার মারে যে ওই ফিল্ডার বীভৎসভাবে চোট পেয়ে যায়৷ অন্য়ান্য আটকানোর চেষ্টা করলেও সপ হননি। বর্তমানে সচতিন পরাশর হাসপাতালে ভর্তি রয়েছে। এখনও জ্ঞান ফেরেনি।

অপরদিকে, এই ঘটনার পরই মাঠ ছেড়ে পালিয়ে যান অভিযুক্ত সঞ্জয় পালিয়া। ঘটনার পর থেকে তার এখনও কোনও খোঁজ মেলেনি। পুলিসে অভিযোগ দায়ের করা হয়েছে এই মর্মান্তিক ঘটনার। অভিযুক্তের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিস। কিন্তু এই ঘটনা প্রকাশ্যে আসার পরই সর্বত্র সমালোচনা শুরু হয়েছে। ক্রিকেটের লজ্জা বলেও আখ্যা দিয়েছেন অনেকেই। ঘটনায় অভিযুক্ত ক্রিকেটারের কঠিনতম শাস্তি ও আহত ক্রিকেটারের দ্রুত সুস্থতা কামনা করেছেন সকলে।