আইপিএলের দ্বিতীয় ম্য়াচে দুরন্তভাবে ঘুড়ে দাঁড়াল এমএস ধোনির চেন্নাই সুপার কিংস। কার্যত একতরফা ম্য়াচে কেএল রাহুলের পঞ্জাব কিংসকে উড়িয়ে দিয়ে ৬ উইকেটে ম্যাচ জিতে নিল তিনবারের আইপিএল চ্যাম্পিয়নরা। ম্য়াচে প্রথমে ব্যাট করে মাত্র ১০৬ রান করে পঞ্জাব কিংস। ৪ উইকেট নিয়ে রাহুল-মায়াঙ্ক-গেইল-পুরানদের ব্য়াটিং লাইনআপে ধস নামিয়ে দেন দীপক চাহার। জবাবে ব্যাট করতে নেমে ৪ ওভার ২ বল আগেই জয়ের জন্য প্রয়োজনী রান তুলে নেয় সিএসকে।

 

 

এদিন টসে জিতে পঞ্জাবকে ব্যাট করতে পাঠায় এমএস ধোনি।  ব্য়াট করতে নেমে দীপক চাহার ও স্যাম কারনদের বোলিংয়ের কাছে কার্যত অসহায় আত্মসমর্পন করে পঞ্জাবের তারকা খোচিত ব্য়াটিং লাইনআপ। একের পর এক আউট হয়ে ২৬ রানের মধ্যে পঞ্জাবের অর্ধেক দল প্যাভেলিয়নে ফেরত চলে যায়। একমাত্র তরুণ ক্রিকেটার শাহরুখ খানের ৪৭ রানের ইনিংসের সৌজন্যে একশো রানের গণ্ডী টপকায় কেএল রাহুলের দল। শেষে ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১০৬ রান করে পঞ্জাব কিংস। সিএসকের হয়ে দীপক চাহার চারটি ও একটি করে উইকেট পান স্যাম কারন, মইন আলি, ডোয়েইন ব্রাভো।

 

 

রান তাড়া করতে নেমে শুরুতে রুতুরাজ গায়কোয়াড় আউট হয়ে গেলেও, লক্ষ্যে পৌছতে খুব একটা সমস্যা হয়নি সিএসকের। দ্বিতীয় উইকেট ৬৬ রানের পার্টনারশিপ করে সিএসকের জয় নিশ্চিৎ করে দেন মইন আলি ও ফাফ ডুপ্লেসি। ৩১ বলে ৪৬ রানের ঝড়ো ইনিংস খেলেন মইন আলি। প্রথম ম্যাচে রান না পেলেও, দ্বিতীয় ম্যাচে ৩৩ বলে ৩৬ রান করে ছন্দে ফেরেন ডুপ্লেসি। এরপর কয়েকটি উইকেট হারালেও, ১৫ ওভার ৪ বলে ৪ উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌছে যায় সিএসকে। জয়ে ফিরে খুশি গোটা দল। এবার এগিয়ে য়াওয়াই লক্ষ্য ধোনির ইয়োলো আর্মির।