দুবাইতে ডু অর ডাই  ম্যাচে প্রথমে ব্যাট করে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ১৯১ রান করল কলকাতা নাইট রাইডার্স।   নাইটদের হয়ে ৬৮ রানের অনবদ্য ইনিংস খেললেন নাইটদের অধিনায়ক ইয়ন মর্গ্যান। ৩ উইকেট নিয়ে রাজস্থানের হয়ে দুরন্ত বোলিং করেলন রাহুল তেওয়াটিয়া। এদিন টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন রাজস্থান রয়্যালসের অধিনায়ক স্টিভ স্মিথ। ব্যাট করতে নেমে প্রথম ওভারেই খাতা না খুলেই আউট হয়ে প্যাভেলিয়নে ফেরত যান নীতিশ রানা। জোফ্রা আর্চারের শিকার হন তিনি। এরপর ক্রিজে আসেন রাহুল ত্রিপাঠী। শুভমান গিলের সঙ্গে এগিয়ে নিয়ে যান কেকেআরের ইনিংস। বেশ কিছু আক্রমণাত্বক শটও খেলেন দুজন। পাওয়ার প্লেতেই অর্ধশতরানের পার্টনারশিপও পূরণ করেন শুভমান গিল ও রাহুল ত্রিপাঠী জুটি। পাওয়ার প্লের ৬ ওভার শেষে কেকেআরের স্কোর দাঁড়ায় ১ উইকেটে ৫৫। 

পাওয়ার প্লের পরও নিজের পার্টনারশিপ চালিয়ে নিয়ে যান দুই কেকেআর তারকা। কিন্তু নবম ওভারে পর পর দুটি উইকেট হারিয়ে কিছুটা চাপে পড়ে যায় কেকেআর। প্রথমে রাহুল তেওয়াটিয়ার বলে ৩৬ রান করে আউট হন শুভমান গিল। তারপর ক্রিজে নেমে খাতা না খুলেই তেওয়াটিয়ার শিকার হন সুনীল নারিন। এরপর ইনিংস এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করেন ইয়ন মর্গ্যান ও রাহুল ত্রিপাঠী। ১০ ওভার শেষে কেকেআরের স্কোর দাঁড়ায় ৮৪ রানে ৩ উইকেট। কিন্তু ১২ তম ওভারে চতুর্থ উইকেটের পতন হয় নাইটদের। ৩৯ রান করে শ্রেয়স গোপালের বলে আউট হন রাহুল ত্রিপাঠী। ১৩ তম ওভারে খাতা না খুলেই তেওয়াটিয়ার তৃতীয় শিকার হন দীনেশ কার্তিক। ১৩ ওভার শেষে কেকেআরের স্কোর দাঁড়ায় ১০০ রানে ৫ উইকেট। এরপর ক্রিজে আসেন বেশ কয়েকটি ম্য়াচ পরে দলে ফেরা আন্দ্রে রাসেল। অপরদিক থেকে আক্রমণাত্বক ইনিংস চালিয়ে যান কেকেআর অধিনায়ক ইয়ন মর্গ্যান। ১৫ ওভার শেষে কেকেআরের স্কোর দাঁড়ায় ১৩২ রানে ৫ উইকেট।

এদিন ঝোড়ো ইনিংস শুরু করলেও, বড় রান করতে ব্যর্থ হন আন্দ্রে রাসেল। ১৬ তম ওভারে কার্তিক ত্যাগির বলে আউট হন তিনি। ১১ বলে ২৫ রান করেন রাসেল। ১৭ ওভার শেষে কেকেআরের স্কোর দাঁড়ায় ১৫২ রানে ৬ উইকেট। জোফ্রা আর্চারের ১৮ তম ওভারে আসে ৬ রান। ১৯ তম ওভারে বেন স্টোকসকে একটি বিশাল ছক্কা মারেন প্যাট কামিন্স। একই ওভারে আরও দুটি ছক্কা মেরে নিজের অর্ধশতরান পূরণ করেন কেকেআর অধিনায়ক মর্গ্যান। শেষ বলেও একটি চার মারেন মর্গ্যান। বেন স্টোকসের ২৪ তম ওভারে আসে ২৪ রান। কেকেআরের স্কোর পৌছয় ১৮২ রানে।  শেষ ওভারে কার্তিক ত্যাগির বলে ১৫ রান করে আউট হন প্যাট কামিন্স। ২০ তম ওভারের শেষ বলে  ছক্কা মেরে ইনিংস শেষ করেন ইয়ন মর্গ্যান। ২০ ওভারের শেষে কেকেআরের স্কোর হয় ৭ উইকেটে ১৯১ রান। ৩৫ বলে ৬৮ রানে অধিনায়কোচিত ইনিংস খেলেন ইয়ন মর্গ্যান। রাজস্থান রয়্যালসের টার্গেট ১৯২ রান।