Asianet News BanglaAsianet News Bangla

Match Prediction- আজ আইপিএলে ধোনি বনাম স্মিথ, দুই দলের কাছেই কার্যত নক আউট এই ম্যাচ

  • আইপিএল মুখোমুখি চেন্নাই ও রাজস্থান
  • আবুধাবিতে হতে চলেছে এই মেগা ফাইট
  • দুই দলের কাছেই এখন সব ম্যাচ নক আউট
  • তাই জিততে মরিয়া দুই অধিনায়ক ধোনি ও স্মিথ
     
Match Prediction of Chennai Super Kings vs Rajasthan Royals in the second leg of IPL 2020 spb
Author
Kolkata, First Published Oct 19, 2020, 11:43 AM IST

আজ আইপিএলের মুখোমুখি চেন্নাই সুপার কিংস ও রাজস্থান রয়্যালস। আবুধাবি শেখ জায়েদ স্টেডিয়ামে হতে চলেছে এই ম্যাচ। বর্তমানে পয়েন্ট টেবিলে দুই দলেরই অবস্থা প্রায় এক। ৯ ম্যাচে ৩টি করে জয় পেয়েছে এমএস ধোনি ও স্টিভ স্মিথের দল। সপ্তম স্থানে রয়েছে সিএসকে ও একেবারে শেষে অষ্টম স্থানে রয়েছে রাজস্থান রয়্যালস। শেষ চারের আশা জিইয়ে রাখতে গেলে দুই দলের কাছেই প্রতিযোগিতার সবকটি ম্যাচ নক আউট ম্যাচের সমান। কিন্তু দুই দলের সাম্প্রতিক ফর্মের বিচারে শেষ চারে যাওয়ার সম্ভাবনা  খুবই কম বলে মনে করছেন ক্রিকেট বিশেষেজ্ঞরা।

Match Prediction of Chennai Super Kings vs Rajasthan Royals in the second leg of IPL 2020 spb

মাঝে সানরাইজার্সের বিরুদ্ধে একটি ম্যাচ জিতলেও, শেষ ম্যাচে দিল্লির কাছে হারতে হয়েছে এমএস ধোনির দলকে। যদিও ব্যাটিং লাইনআপে ফাফ ডুপ্লেসি, শেন ওয়াটসন, অম্বাতি রায়ডু ও রবীন্দ্র জাদেজাদের ফর্ম কিছুটা স্বস্তি দিয়েছে সিএসএকে টিম ম্যানেজমেন্টকে। কিন্তু প্রতিযোগিতার ৯টি ম্যাচ হয়ে গেলেও, এখনও তার ফর্মের ধারে-কাছে নেই চেন্নাই অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। বোলিং লাইনআপে দীপক চাহার, শার্দুল ঠাকুর, স্যাম কুরান, রবীন্দ্র জাদেজা, করণ শর্মাদের ধারাবাহিকতার অভাবও কিছুটা চিন্তায় রেখেছে চেন্নাই সুপার কিংসকে। কিন্তু পরিস্থিতি যাই থাক দুবাইতে আজ জিততে মরিয়া সিএসকে।

Match Prediction of Chennai Super Kings vs Rajasthan Royals in the second leg of IPL 2020 spb

অপরদিকে, খারাপ সময় কিছুতেই পিছু ছাড়ছে না রাজস্থান রয়্যালস দলেরও। টুর্নামেন্টের শুরুটা দুরন্তভাবে করেছিল স্টিভ স্মিথের দল। প্রথম দুটি ম্যাচ জয় পেয়েছি রয়্যালসরা। কিন্তু শেষ ৭টি ম্যাচে মাত্র ১টিতে জয় পেয়েছে রাজস্থান। শেষ ম্যাচে আরসিবির বিরুদ্ধে ৭ উইকেটে হারতে হয়েছে তাদের। শেষ ম্যাচে রবিন উথাপ্পা ও স্টিভ স্মিথের রানে ফেরা কিছুটা স্বস্তি দিয়েছে দলকে। কিন্তু বেন স্টোকস, সঞ্জু স্যামসন, জস বাটলারদের অফ ফর্ম চিন্তায় রেখেছে দলকে। বোলিং লাইনআপে একমাত্র ছন্দে রয়েছেন জোফ্রা আর্চার ও শ্রেয়স গোপপাল। তাছাড়া বাকিদের রয়েছে ধারাবাহিকতার অভাব। কিন্তু যেনতেন প্রকারে সিএসকের বিরুদ্ধে জয়ে ফিরতে চাইছে স্টিভ স্মিথের দল।

Match Prediction of Chennai Super Kings vs Rajasthan Royals in the second leg of IPL 2020 spb

পিচ ও ওয়েদার রিপোর্ট-
আবুধাবির পিচ ব্যাটিং সহায়ক।  প্রথম ও দ্বিতীয় ইনিংসে উইকেটের খুব বেশি পরিবর্তন হওয়ার সম্ভাবনা কম। তবে বড় মাঠে স্পিনাররাও কিছুটা সুবিধা পেতে পারে। আবুধাবির তাপমাত্রা ৩১ ডিগ্রির আশেপাশে থাকবে। বজায় থাকবে আদ্রতাজনিত অস্বস্তি। 

ম্যাচ প্রেডিকশন-
দুই দলেরই সাম্প্রতিক ফর্ম ভা নয়।  তবে দলগত শক্তির বিচারে কিছুটা হলেও এগিয়ে রয়েছে চেন্নাই সুপার কিংস। তাই ক্রিকেট বিশেষজ্ঞরা মতে এই ম্যাচে জিততে চলেছে সিএসকে।

Follow Us:
Download App:
  • android
  • ios