Asianet News BanglaAsianet News Bangla

Match Prediction- রোহিত শর্মা বনাম স্টিভ স্মিথ দ্বৈরথ, আবুধাবিতে কে করবে বাজিমাত

  • আইপিএলে আজ মুম্বই ইন্ডিয়ান্স বনাম রাজস্থান রয়্যায়লস
  • লিগ টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে রোহিত শর্মার দল
  • পঞ্চম স্থানে রয়েছে স্টিভ স্মিথের রাজস্থান রয়্যালস
  • আবুধাবিতে ম্য়াচ জিততে মরিয়া দুই দলের অধিনায়ক
     
Match Prediction of Mumbai Indians vs Rajasthan Royals in IPL 2020 spb
Author
Kolkata, First Published Oct 5, 2020, 11:53 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

আইপিএলে মঙ্গলবার গুরুত্বপূর্ণ ম্যাচে মুখোমুখি মুম্বই ইন্ডিয়ান্স ও রাজস্থান রয়্যালস। ৫টির মধ্যে তিনটি ম্যাচ জিতে ললিগ টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে রোহিত শর্মার দল। অপরদিকে প্রথম দুটি ম্যাচ জিতলেও, শেষ দুটি ম্যাচ হেরে প্রতিযোগিতায় ধাক্কা খেয়েছে স্টিভ স্মিথের দল। আইপিএলের শুরুটা দুরন্ত করেছিল রাজস্থান রয়্যালস। শারজায় পরপর দুটি ম্যাচে চেন্নাই ও পঞ্জাবকে হারিয়েছিল স্টিভ স্মিথ, সঞ্জু স্যামসনরা। কিন্তু পরের দুটি ম্যাচে কেকেআর ও পঞ্জাবের কাছে হেরে পয়েন্ট টেবিলে মাঝের দিকে চলে এসেছে রয়্যালসরা। ব্যাটিং লাইন সঞ্জু স্যামসন ও স্টিভ স্মিথ রানের মধ্যে থাকলেও, অন্যান্য ব্য়াটসম্যানরা এখন নিজেদের সেরা ফর্মে ফিরতে পারেনি। বোলিং লাইনআপে আর্চার ছাড়া উনাদাকাট,শ্রেয়স গোপাল, টম কুরান, তেওয়াটিয়াদের বোলিংয়েও রয়েছে ধারাবাহিকতার অভাব। মুম্বইয়ের বিরুদ্ধে না জিততে পারলে পয়েন্ট টেবিলের লড়াইয়ে অনেকটা পিছিয়ে পড়তে হবে রাজস্থান রয়্যালসকে। তাই রোহিত শর্মার দলের বিরুদ্ধে জিততে মরিয়া স্টিভ স্মিথের দল। 

অপরদিকে,শেষ দুই ম্যাচে পঞ্জাব ও হায়দরাবাদকে হারিয়ে ছন্দে ফিরেছে চারবারের আইপিএল চ্যাম্পিয়নরা। প্রথম কয়েকটি ম্য়াচে দলের তারকা ওপেনার কুইন্টন ডিকক রান না পাওয়ায় চিন্তায় ছিল মুম্বই ইন্ডিয়ান্স টিম ম্য়ানেজমেন্ট। তবে শেষ ম্যাচে ফর্মে ফিরেছেন প্রোটিয়া তারকা। রানের মধ্যে রয়েছেন অধিনায়ক রোহিত শর্মা। এছাড়াও প্রতি ম্য়াচে রান করছেন তরুণ তুর্কি ইশান কিষাণ। ছন্দে রয়েছেন সূর্যকুমার যাদব। লোয়ার মিডিল অর্ডারে বিধ্বংসী ফর্মে রয়েছেন কায়রন পোলার্ড। রানে ফিরেছেন হার্দিক পান্ডিয়া। পাশাপাশি বোলিং লাইনআপে দুরন্ত ফর্মে রয়েছেন মুম্বই ইন্ডিয়ান্সের পেস ত্রয়ী বুমরা-বোল্ট-প্যাটিনসন জুটি। পাশাপাশি ছন্দে রয়েছে ক্রুণাল পান্ডিয়া ও রাহুল চাহরের স্পিন অ্যাটাকও। একইসঙ্গে এই ম্যাচ জিতে গ্রুপ টেবিলে ওপরের দিকে থাকতে মরিয়া রোহিত শর্মার দল। রাজস্থান রয়্যালসকে হারানোর বিষয়ে আত্মবিশ্বাসী চারবারের আইপিএল চ্যাম্পিয়নরা।

পিচ ও ওয়েদার রিপোর্ট-
আবুধাবির উইকেট খুব স্পোর্টিং উইকেট হতে চলেছে। ব্য়াটসম্য়ানদের সাহায্যের পাশাপাশি বোলারদের জন্য পিচে সুবিধা থাকতে চলেছে। বিশেষ করে স্পিনাররা গুরুত্বপূর্ণ ভূমিকা নিতে চলেছে। এই মাঠে প্রথম অথবা দ্বিতীয় ব্য়াটিং করে দুই দলই সমান ম্য়াচ জিতেছে। আবুঝাবির আবহাওয়া বজায় থাকবে গরম। তাপনমাত্রা থাকবে ৩৩ ডিগ্রির আশেপাশে। বজায় থাকবে আদ্রতাজনিত অস্বস্তিও। 

ম্য়াচ প্রেডিকশন-
দুই দলই শক্তিশালী। কিন্তু মুম্বই ইন্ডিয়ান্সের ব্যাটিং গভীরতা অনেক বেশি। বোলিং শক্তির দিক থেকে বিচার করলেও পেস ও স্পিন দুই বিবাগেই রাজস্থান রয়্যালসের থেকে এগিয়ে রোহিত শর্মার দল। শক্তি ও সাম্প্রতিক ফর্মের বিচার করে বিশষজ্ঞদের মত, এই ম্যাচ মুম্বই ইন্ডিয়ান্স জিততে চলেছে।

Follow Us:
Download App:
  • android
  • ios