Asianet News BanglaAsianet News Bangla

নির্বাচকদের বার্তা সূর্যকুমারের, ব্যাঙ্গালোরের প্লে-অফ ভাগ্য ঝুলে রইলো এখনও

• কাল ছিল আইপিএল ২০২০ এর ৪৮ তম ম্যাচ
• মুখোমুখি হয়েছিল ব্যাঙ্গালোর ও মুম্বই
• কাল ব্যর্থ হন কোহলি, ডিভিলিয়ার্স দুই মহাতারকাই
• দুর্দান্ত ব্যাটিংয়ে নির্বাচকদের বার্তা দিলেন সূর্যকুমার যাদব

Mumbai Indians Suryakumar Yadav learns to take game deep in Abu Dhabi
Author
Kolkata, First Published Oct 29, 2020, 11:45 AM IST

আইপিএল-এর গুরুত্বপূর্ণ ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে সহজেই ৫ উইকেটে হারিয়ে এবারের আইপিএল-এ প্রথম দল হিসেবে প্লে-অফে যাওয়া প্রায় নিশ্চিত করে ফেলেছে মুম্বই ইন্ডিয়ান্স। ১২ ম্যাচে মুম্বইয়ের পয়েন্ট ১৬। এই মুহূর্তে পয়েন্ট তালিকায় এক নম্বরে মুম্বই। ১২ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে যথাক্রমে দ্বিতীয় ও তৃতীয় স্থানে বিরাট কোহলির ব্যাঙ্গালোর ও দিল্লি ক্যাপিটালস। এই তিনটি দলেরই প্লে-অফে যাওয়ার সুযোগ অনেক বেশি। বাকি একটি জায়গার জন্য লড়াই চলছে কলকাতা নাইট রাইডার্স, কিংস ইলেভেন পঞ্জাব ও সানরাইজার্স হায়দরাবাদের মধ্যে। 

Mumbai Indians Suryakumar Yadav learns to take game deep in Abu Dhabi

কাল প্রথমে ব্যাটিং করতে নেমে ৬ উইকেটে ১৬৪ রান তোলে ব্যাঙ্গালোর। জস ফিলিপ ও দেবদূত পাড়িক্কল দুর্দান্ত শুরু করলেও মাঝে পরপর উইকেট হারানোর ফলে ব্যাঙ্গালোরের রানের গতি কমে যায়। কাল চূড়ান্ত ব্যর্থ হন বিরাট কোহলি ও এ বি ডিভিলিয়ার্স। ১৪ বলে ৯ রান করে ফেরেন বিরাট। ১২ বলে ১৫ রান করে আউট এবি। দুই মহাতারকার ব্যর্থতাই ম্যাচের ভাগ্য নির্ধারণ করে দিয়েছিল। তবে দিনের শেষে ব্যাট হাতে ঝকমকে পারফরম্যান্স করেন দেবদত্ত পাড়িক্কল। চলতি আইপিএলে ব্যাট হাতে দুরন্ত ফর্মে রয়েছেন কর্ণাটকের বাঁ হাতি তরুণ। বুধবার ৪৫ বলে ৭৪ রান করলেন দেবদত্ত।

Mumbai Indians Suryakumar Yadav learns to take game deep in Abu Dhabi

রান তাড়া করতে নেমে সূর্যকুমার যাদবের দুর্দান্ত ব্যাটিং জয় এনে দেয় মুম্বইকে। চলতি আইপিএলে ব্যাট হাতে বেশ কিছু ভালো পারফরম্যান্স করেছেন তিনি। তা সত্ত্বেও আসন্ন অস্ট্রেলিয়া সিরিজের কোনও ফরম্যাটের দলেই জায়গা হয়নি তার। কালকেও ৪৩ বলে ৭৯ রানের ইনিংসের মাধ্যমে দুর্দান্ত পারফরম্যান্স করে নির্বাচকদের বার্তা দিয়ে রাখলেন মুম্বইয়ের তরুণ।

Follow Us:
Download App:
  • android
  • ios