আইপিএলে গুরুত্বপূর্ণ ম্যাচে মুখোমুখি সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে প্রথমে ব্যাট করে ১৫৪ রান করল রাজস্থান রয়্যালস। ম্যাচে দুরন্ত বোলিং করেন সানরাইজার্সের বোলাররা। সর্বোচ্চ ৩ উইকেট নেন জেসন হোল্ডার।রাজস্থানের হয়ে সর্বোচ্চ ৩৬ রান করেন সঞ্জু স্যাসমন। এদিন টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন সানরাইজার্স হায়দরাবাদ অদিনায়ক ডেভিড ওয়ার্নার। আক্রমণাত্বক ভঙ্গিতে ইনিংসের শুরু করেন রাজস্থান রয়্যালসের দুই ওপেনার বেন স্টোকস ও রবিন উথাপ্পা।  প্রথম ৩ ওভারেই ৩০ রান করে ফেলে রাজস্থান। কিন্তু চতুর্থ ওভারে দুই ব্যাটসম্য়ানের ভুল বোঝাবুঝিতে রান আউট হন রবিন উথাপ্পা। ১৩ বলে তিনি করেন ১৯ রান। এরপর ক্রিজে আসেন সঞ্জু স্যামসন। দুই জন মিলে এগিয়ে নিয়ে যান রাজস্থান রয়্যাসের ইনিংস। পাওয়ার প্লে-র ৬ ওভার শেষে রাজস্থান রয়্য়ালসের স্কোর দাঁড়ায় ৪৭ রানে ১ উইকেট। 

পাওয়ার প্লে-র পর রাজস্থানের ইনিংসের রানের গতিবেগ কিছুটা কমে। তবে উইকেট বাঁচিয়ে পার্টনারশিপ এগিয়ে নিয়ে যান বেন স্টোকস ও সঞ্জু স্যামসন। স্টোকসের তুলনায় কিছুটা আক্রমণাত্বক ইনিংস খেলেন সঞ্জু। বাজে বল পেলে প্রহার করেন তিনি। ১০ ওভার শেষে রাজস্থানের স্কোর দাঁড়ায় ৭৪ রানে ১ উইকেট। ১০ ওভারের পর অর্ধশতরানের পার্টনারশিপও পূরণ করেন রাজস্থানের দুই ক্রিকেটার। কিন্তু ১২ তম ওভারে দ্বিতীয় উইকেটের পতন হয় রাজস্থানের। ২৬ বলে ৩৬ রান করে জেসন হোল্ডারের বলে বোল্ড হন সঞ্জু। তৃতীয় উইকেটের জন্য বেশি অপেক্ষা করতে হয়নি সানরাইজার্সকে। ১৩ তম ওভারে রাশিদ খানের বলে আউট হন বেন স্টোকস। ৩০ রান করেন তিনি। ১৩ ওভার শেষে রাজস্থানের স্কোর দাঁড়ায় ৯০ রানে ৩ উইকেট। এরপর রাজস্থানের ইনিংস এগিয়ে নিয়ে যান স্টিভ স্মিথ ও জস বাটলার। ১৫ ওভার শেষে রাজস্থানের স্কোর দাঁড়ায় ১০৫ রানে ৩ উইকেট।

শেষ ৫ ওভারে রানের গতিবেগ বাড়ানোর চেষ্টা করেন দুই ব্য়াটসম্যান। কিন্তু ১৬ তম ওভারে বিজয় শংকরের বলে আউট হন জস বাটলার। ৯ রান করে আউট হন তিনি। ১৬ ওভার শেষে রাজস্থানের স্কোর দাঁড়ায় ১১৩ রানে ৪ উইকেট। এরপর ইনিংস এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্ট করেন রিয়ান পরাগ ও স্টিভ স্মিথ। এরপর রানের গতিবেগ বাড়ান রিয়ান পরাগ ও স্টিভ স্মিথ। আক্রমণাত্বক শট খেলা শুরু করেন তারা। ১৮ ওভার শেষে রাজস্থানের স্কোর  দাঁড়ায় ১৩৪ রানে ৪ উইকেট। কিন্তু ১৯ ওভারে পরপর দুটি পরপর দুটি উইকেট নিয়ে রাজস্থান বড়সড় ধাক্কা দেন জেসন হোল্ডার। স্মিথ আউট হন ১৯ রান করে ও রিয়ান পরাগ আউট হন ২০ রান করে। ১৯ ওভার শেষে রাজস্থানের স্কোর ছিল ১৪১ রানে ৬ উইকেট। শেষ ওভারে আসে ১৩ রান। ২০ ওভার শেষে ৬ উইকেট হারিয়ে ১৫৪ রান করে রাজস্থান রয়্য়ালস। সানরাইজার্স হায়দরাবাদের টার্গেট ১৫৫ রান।