আজ নির্ধারিত হতে চলেছে আইপিএল ২০২০-র চ্যাম্পিয়ন দল। মেগা ফাইনালে মুখোমুখি হতে চলেছে মুম্বই ইন্ডিয়ান্স ও দিল্লি ক্যাপিটালস। একদিকে পঞ্চমবার ট্রফি জয়ের হাতছানি রোহিত শর্মার দলের সামনে। অপরদিকে, প্রথমবার আইপিএল জয়ের স্বপ্ন বিভোর শ্রেয়স আইরের দল। ইতিমধ্যেই আইপিএল ফাইনালকে ঘিরে ক্রিকেট বিশ্বে চড়ছে উন্মাদনা ও উত্তেজনার পারদ। আর ফাইনালের আগে প্রিয় দলকে স্পেশাল বার্তা দিলেন মুম্বই ইন্ডিয়ান্সের প্রাক্তন অধিনায়ক মাস্টার ব্লাস্টার সচিন তেন্ডুলকর।

মুম্বই ইন্ডিয়ান্স দলের তরফ থেকে সোশ্যাল মিডিয়ায় সচিন তেন্ডুলকরের ভিডিও বার্তা শেয়ার করা হয়। ভিডিও বার্তায় দিল্লির বিরুদ্ধে কার্যত যুদ্ধে নামার ডাক দিলেন ব্যাটিং লেজেন্ড। এছাড়াও মুম্বই ইন্ডিয়ান্স যে শউধু একটা দল নয় পরিবার সেই কথাও বার বার মনে করিয়ে দিয়েছেন সচিন তেন্ডুলকর। সকলকে এক হয়ে লড়াইয়ের কথাও বলেছেন সচিন। তার ভিডিও বার্তার ট্যাগ লাইন, ‘যখন তুমি মুম্বই ইন্ডিয়ন্সের হয়ে খেলতে নাম তখন ব্যক্তি নও, তোমার সঙ্গে গোটা দল আছে৷ ’ মাস্টার ব্লাস্টারের ভিডিওটি সকলেই খুব পছন্দও করেছেন।

ভিডিওতে তিনি আরও জানিয়েছেন,'আপনি যখন মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে খেলতে নামেন, তখন আপনি একা নন, আপনার সঙ্গে রয়েছে পুরো দলের শক্তি। কারণ মুম্বই ইন্ডিয়ান্স দলের প্রথম ও প্রধান শক্তি হল আমরা একটা গোটা পরিবার। ভাল সময়, খারপ সময় সকলে ঐক্যবদ্ধ থাকি। জীবনে অনেক চ্যালেঞ্জ আসবে। কিন্তু আমরা সফল কারণ আমরা সবসময় ঐক্যবদ্ধ থাকতে পেরেছি। এছাড়া দলের কর্ণধার ও সাপোর্ট  স্টাফদের সাহায্য রয়েছে।' এছাড়াও আজ ফাইনালে মুম্বই ইন্ডিয়ান্স ভালো ক্রিকেট খেলবে ও পঞ্চমবার ট্রফি জিতবে বলেও আশাবাদী সচিন তেন্ডুলকর।