আজ আইপিএলে শারজায় আরও একটি মহারণ। মুখোমুখি বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ও কেএল রাহুলের কিংস ইলেভেন পঞ্জাব। শারজার ছোট মাঠে হাইস্কোরিং গেম হওয়ার সম্ভাবনা খুব বেশি। তবে দ্বিতীয় ইনিংসে পিচ একটু স্লো হওয়ার সম্ভাবনা রয়েছে। এই পরিস্থিতিতে দুই দলের সম্ভাব্য একাদশ নিয়ে চলছে জোর জল্পনা। এখনও পর্যন্ত  যা খবর তাতে আরসিবি দলের ওপেনিংয়ের দায়িত্ব সামলাবেন অ্যারন ফিঞ্চ, দেবদূত পাড়িকল। মিডল অর্ডারে থাকছে দলের দুই সেরা তারকা বিরাট কোহলি, এবি ডিভিলিয়ার্স। অলরাউন্ডার  দায়িত্ব পালন করছেন ওয়াশিংটন সুন্দর ও শিবম দুবে। বোলিং লাইনআপে দলকে ভরসা দিচ্ছেন ক্রিস মরিস, ইশুরু উদানা, নবদীপ সাইনি, মহম্মদ সাইনি, যুজবেন্দ্র চাহল।  বর্তমানে ৭ ম্যাচে ৫ জয়ের সৌজন্যে লিগ টেবিলের তৃতীয় স্থানে রয়েছে আরসিবি। প্রথম পর্বে পঞ্জাবের কাছে হারতে হয়েছিল কোহলির দলকে। আজ ম্যাচ জিতে প্রথম পর্বের বদলা ও লিগ টেবিলে উপরে উঠতে মরিয়া রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। 

আরও পড়ুনঃসেক্সি ও হটনেসে মাথা ঘুরিয়ে দেবেন ব্রাভোর বান্ধবী, বিয়ে না করেই বাচ্চা নিয়ে সুখী গৃহকোণ সিএসকে তারকার

অপরদিকে, টানা ম্যাচ হেরে লিগ টেবিলের একেবারে শেষে রয়েছে কিংস ইলেভেন পঞ্জাব। প্রথম পর্বে শুধু আরসিবির বিরুদ্ধেই জয় পেয়েছিল কেএল রাহুলের দল। আজ আরসিবির বিরুদ্ধে ফের জয় দিয়েই প্রতিযোগিতায় ঘুরে দাঁড়াতে চাইছে কোচ অনিল কুম্বলের দল। আজ পঞ্জাব দলে ওপেনিংয়ে এখনও পর্যন্ত কেএল রাহুল ও মায়াঙ্ক আগরওয়াল আসার কথা। কিন্তু ক্রিস গেইল দলে থাকলে সেক্ষেত্রে পরিবর্তন হলেও হতে পারে। এছাড়াও দলের ব্যাটিং লাইনআপে থাকছেন নিকোলাস পুরাণ, সিমরান সিং, মনদীপ সিং বা দীপক হুডার মধ্যে একজন। বোলিং লাইনআপে থাকছেন মুজিবুর রহমান, মহম্মদ শামি, আর্শদীপ সিং, রবি বিষ্ণোই এছাড়া শেলডন কটরেলের জায়গায় দলে জায়গা পেতে পারেন ভিলজয়েন। আজকের ম্যাচ জিততে মরিয়া অধিনায়ক কএল রাহুল থেকে গোটা কিংস ইলেভেন পঞ্জাব দল। 

আরও পড়ুনঃযৌনতার সন্মোহনে রাতের ঘুম উড়বে আপনারও, দেখুন হেটমায়ারের সুপার হট অ্যান্ড সেক্সি বান্ধবীর ছবির অ্যালবাম

দুই দলের মুখোমুখি সাক্ষাৎ কিন্তু হাড্ডাহাড্ডি লড়াইয়ের ইঙ্গিত দিচ্ছে।কারণ এখনও পর্যন্ত অইপিএলের ইতিহাসে মোট ২৫ বার সাক্ষাৎ হয়েছে দুই দলের। তার মধ্যে কিংস ইলেভেন পঞ্জাব জয়ী হয়েছে ১৩টি ম্যাচে ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর জয়ী হয়েছে ১২টি ম্যাচে। তবে এবারের আইপিএলে দুই দলের সাম্প্রতিক ফর্মের বিচার করলে অনকটাই এগিয়ে রয়েছে আরসিবি। আজ শরাজায় আরও একটি হাইস্কোরিং রুদ্ধশ্বাস ম্যাচ দেখার অপেক্ষায় ক্রিকেট বিশেষজ্ঞরা। 

আরও পড়ুনঃস্ত্রীর যৌনতার টানেই কি চলছে না রাসেলের মাসেল পাওয়ার,দেখুন জামাইকান মডেলের সুপার হট ছবির অ্যালবাম