রবিবাসরীয় আইএসএলে টানটান ম্যাচ। গ্রুপ লিগের ষষ্ঠ ম্য়াচে মুখোমুখি এসসি ইস্টবেঙ্গল ও কেরালা ব্লাস্টার্স। এখনও পর্যন্ত দুই দলের কাছেই অধরায় মরসুমের প্রথম জয়। একদিকে ৫ ম্যাচে ৪ হার ও একটি ড্রয়ের সৌজন্যে ১ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের নীচে রয়েছে রবি ফাউলারে দল। অপরদিকে, ৫ ম্যাচে ৩ হার ও দুটি ড্র করে ২ পয়েন্ট পেয়েথে কিবু ভিকুনার কেরালা ব্লাস্টার্স। আজ গোয়ায় মরসুমের প্রথম জয় পেতে মরিয়া দুই দলের প্লেয়াররা।

এদিন ম্যাচ শুরু থেকেই টানটান উত্তেজনায় শুরু হয় খেলা। অনুশীলন ম্যাচে এসসি ইস্টবেঙ্গলের কাছে হারতে হয়েছিল কেরালাকে। সেই ম্য়াচের রেজাল্ট ভুলে সমানে সমানে লড়াই দেওয়ার চেষ্টা করে কিবু  ভিকুনার দল। দুই দলই প্রথম থেকেই রক্ষণ সামলে আক্রমণে যাওয়ার পরিকল্পনা নেয়। ইস্টবেঙ্গল রক্ষণকে ভরসা দেওয়াপ জন্য এদিন চোট সারিয়ে দলে ফেরেন ড্যানি ফক্স। হাড্ডাহাড্ডি ম্যাচের ১৩ মিনিটেই ভাগ্য সাথ দেয় রবি ফাউলারের দলে। নিশু কুমারের আত্মঘাতী গোলে এগিয়ে যায় লাল-হলুদ ব্রিগেড। 

গোল হজম করার পর আক্রমণের মাত্রা বাড়ানো চেষ্টা করেন কেরালা ব্লাস্টার্সের হুপার, প্রবীণ, গোমেজ, পেরেইরারা। বেশ কয়েকটি আক্রমণ তৈরিও হয় কেরালার। কিন্তু প্রথমার্ধের এসসি ইস্টবেঙ্গলের জমাটি রক্ষণ ভাঙতে সমর্থ হননি কেরালার অ্যাটাকিং লাইন। বেশ কয়েকটি সুযোগ তৈরি করে গোল করতে ব্যর্থ হয় ফাউলারের দলও। সব মিলিয়ে প্রথমার্ধের খেলা শেষ হয় গোল শূন্যভাবে। দ্বিতীয়ার্ধে দলের গোল ও প্রথম জয় দেখার অপেক্ষায় প্রহর গুনছেন শতাব্দী প্রাচীন ক্লাবের সমর্থকরা।