গত ম্যাচে মুম্বইয়ের  বিরুদ্ধে হারের মুখ দেখতে হয়েছিল এটিকে মোহনবাগানকে। রবিবাসরীয় আইএসএলের মেগা ম্যাচে এফসি গোয়ার বিরুদ্ধে ৩ পয়েন্টর লক্ষ্যেই নেমেছিল অ্যান্টোনিও লোপেজ হাবাসের দল। কিন্তু ফের ধাক্কা খেল সবুজ-মেরুণ ব্রিগেড। ম্যাচে গোল করে এগিয়ে গিয়েও ম্যাচ শেষে সন্তুষ্ট থাকতে হল মাত্র ১ পয়েন্ট। খেলার ফল এটিকে মোহনবাগান ১, এফসি গোয়া ১। জেতা ম্যাচ ড্র হওয়ায় কিছুটা হলেও হতাশ বাগান কোচ থেকে প্লেয়াররা।

এদিন ম্যাচের প্রথম থেকেই টানটান উত্তেজনা শুরু হয় দুই দলের খেলা। তবে ম্যাচের প্রথমার্ধে বল পজিশন, গোলমুখী শট নেওয়া থেকে মাঝমাঠের নিয়ন্ত্রণ সব বিভাগেই হাবাসের দলকে টেক্কা দেয় জুয়ান ফেরান্ডোর দল। এটিকে মোহনবাগান ও এফসি গোয়া দুই দলই প্রথমার্ধে বেশ কয়েকটি আক্রমণ করে। কিন্তু রক্ষণ ভাঙতে সমর্থ হয়নি কেউই। দুই দলেরই একটি করে শট পোস্টে লেগে প্রতিহত হয়। ম্যাচের প্রথমার্ধের খেলা শেষ হয় গোলশূন্যভাবে।

ম্যাচের দ্বিতীয়ার্ধে দুই দলই ঝাপায় গোলের জন্য। আক্রমণের মাত্রাও বাড়ায় রয় কৃষ্ণ, ডেভিড উইলিয়ামস, এডু গার্সিয়ারা। যার ফল স্বরূপ ম্যাচের ৭৫ মিনিটে প্রথম গোল করে এগিয়ে যায় এটিকে মোহনবাগান। গোল করেন এডু গার্সিয়া। গোল হজম করার পর গোল শোধ করার জন্য মরিয়া হয়ে ওঠে এফসি গোয়া। ম্যাচের ৮৪ মিনিটে গোল করে জুয়ান ফেরান্ডোর দলকে সমতায় ফেরায় ইশান পন্ডিত। শেষে ১-১ ফলাফলেই শেষ হয় খেলা। ২১ তারিখ পরবর্তী ম্যাচে এটিকে মোহনবাগানেরল প্রতিপক্ষ চেন্নাইয়ান এফসি।