আইএসএলে ফের পয়েন্ট নষ্ট করল বেঙ্গালুরু এফসি। নর্থইস্ট ইউনাইটেডের বিরুদ্ধে ২-২ ড্র করল কার্লোস কুয়াদ্রাতের দল। অপরদিকে পয়েন্ট নষ্ট হওয়ায় আফশোস নর্থইস্ট ইউনাইটেড কোচ জেরার্ড নাসের। এদিন নর্থ ইস্টের হয়ে জোড়া গোল করেন লুইস মাখাডো। অপরদিকে, বেঙ্গালুরুর হয়ে দুটি গোল করেন জুয়ানান ও উদান্তা সিং। এই ম্যাচ ড্রয়ের ফলে লিগ টেবিলের ২ নম্বরে উঠে অল নর্থইস্ট ইউনাইটেড। ৪ নম্বরে রইল বেঙ্গলুরু এফসি।

এদিন ম্যাচের শুরু থেকেই টানটান উত্তেজনায় শুরু হয় খেলা। ম্যাচের ৪ মিনিটেই গোল করে জেরার্ড নাসের দলকে এগিয়ে দেন লুইস মাখাডো। কিন্তু এক গোলের লিগ বেশিক্ষণ ধরে রাখতে পারেনি নর্থইস্ট। ম্যাচের ১৩ মিনিটেই গোল করে বেঙ্গালুরু এফসিকে সমতায় ফেরান জুয়ানান। খেলা সমতায় ফেরার পর দুই দলই রক্ষণ সামলে আক্রমণে যাওয়ার চেষ্টাকরে। কিন্তু প্রথমার্ধে গোলের মুখ খুলতে পারেনি কোনও দলই। ১-১ ব্যবধানে শেষ হয় প্রথমার্ধের খেলা।

দ্বিতীয়ার্ধে দুই দলই জয়সূচক গোলের চেষ্টা করেন। আক্রমণ-প্রতি আক্রমণে চলতে থাকে খেলা। দুই দলই গোলের বেশ কয়েকটি সুযোগ তৈরি করলেও, ম্যাচের ৬৯ মিনিট পর্যন্ত সমতায় ছিল খেলা। কিন্তু ৭০ মিনিটে উদান্তা সিংয়ের গোলে এগিয়ে যায় বেঙ্গালুরু এফসি। পিছিয়ে যাওয়ার পর আক্রমণের মাত্রা বাড়ায় নর্থইস্ট ইউনাইটেড। ম্যাচের ৭৮ মিনিটে নিজের ও দলের দ্বিতীয় গোল করে নর্থইস্টকে সমতায় ফেরান লুইস মাখাডো। খেলার শেষ বাশি বাজা পর্যন্ত কয়েকটি সুযোগ তৈরি হলেও, আর গোল হয়নি। ২-২ ব্যবধানেই শেষ হয় খেলা।