আইএসএলে রুদ্ধশ্বাস জয় এটিকে মোহনবাগানের। কেরালা ব্লাস্টারাসের বিরুদ্ধে ২ গোলে পিছিয়ে পড়েও ৩-২ গোলে জয় অ্যান্টোনিও লোপেজ হাসাবেসর দলের। সবুজ-মেরুণ ব্রিগেডের হয়ে জোড়া গোল করে ম্যাচের নায়ক রয় কৃষ্ণা। আরও একটি গোল করেন ড়িশা এফসি থেকে এটিকে মোহনবাগানে যোগ দেওয়া ব্রাজিলিয় মার্সেলিনহো। পিছিয়ে পড়েও দলের জয়ে উচ্ছ্বসিক বাগান সমর্থকরা। কেরালা বধের ফলে প্রথম স্থানে থাকা মুম্বইয়ের সঙ্গে ব্যবধান আরও কমাল হাবাস ব্রিগেড। ৪ ম্যাচে ২৭ পয়েন্ট নিয়ে দু নম্বরেই থেকে গেল এটিকে মোহনবাগান। 

রবিবার ম্যাচের প্রথম থেকেই টানটান উত্তেজনায় শুরু হয় খেলা। কিন্তু খেলা শুরুর ১৪ মিনিটের মাথায় প্রথম গোল হজম করতে হয় এটিকে মোহনবাগানকে। গ্যারি হুপারের গোলে এগিয়ে যায় কেরালা ব্লাস্টার্স। পিছিয়ে পড়ার পর প্রথমার্ধে বেশ কয়েকটি গোল করার সুযোগ তৈরি করেছিল মার্সেলিনহো, রয় কৃষ্ণা, ম্যাকহিউজরা। কিন্তু গোলের মুখ খুলতে পারেনি বাগান তারকাা। কিবু ভিকুনার দলও কয়েকটি সুযো তৈরি করেছিল প্রথমার্ধে। কিন্তু ১ গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় কেরালা ব্লাস্টার্স।

ম্যাচের দ্বিতীয়ার্ধের শুরুতেই পের ধাক্কা খায় এটিকে মোহনবাগান। ৫১ মিনিটে কোস্তার গোলে ব্যবধান ২-০ করে কেরালা ব্লাস্টার্স। ২ গোল হজম করার পর আক্রমণের মাত্রা বাড়ায় হাবাস ব্রিগেড। ম্যাচের ৫৯ মিনিটে গোল করে মোহনবাগানের হয়ে ব্যবধান কমান মার্সেলিনহো। এরপর ৬৪ মিনিটে মনবীরকে আটকাতে গিয়ে বক্সে হ্যান্ডবল করে কেরালা। পেনাল্টি থেকে গোল করতে কোনও ভুল করেননি রয় কৃষ্ণা। এরপর ম্যাচের শেষ মুহূর্তে ৮৭ মিনিটে নিজের দ্বিতীয় গোল করে এটিকে মোহনবাগানকে জয় এনে দেন রয় কৃষ্ণা। দলের দুরন্ত পারফরমেন্সে খুশি বাগান কোচ হাবাস। ৬ ফেব্রুয়ারি বাগানের পরবর্তী প্রতিপক্ষ ওড়িশা এফসি।