আইএসএলে মেগা ম্য়াচে এক ও দুই নম্বর দলের লড়াইয়ে জয় হল লিগ টপারদেরই। এটিকে মোহনবাগানকে ১-০ গোলে হারাল মুম্বই সিটিএফসি। মুম্বইয়ের হয়ে একমাত্র জয়সূচক গোলটি করেন বার্থলোমেউ ওগবেচে। এই ম্যাচে হারের ফলে মরসুমের দ্বিতীয় ও পাঁচ ম্যাচ পর হারের মুখ দেখল অ্যান্টোনিও লোপেজ হাবাসের দল। অপরদিকে টানা ৯ ম্যাচ অপরাজিত সার্জিও লোবেরার দল। ১০ ম্য়াচে ২৫ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে শীর্ষস্থান আরও মজবুত করল মুম্বই।

এদিন ম্যাচের প্রথম থেকেই টানচান উত্তেজনায় শুরু হয় খেলা। কিন্তু লিগ টপার হওয়ার  লড়াইতে প্রথম থেকেই আধিপত্য বজায় রেখে খেলতে শুরু করে মুম্বই সিটি এফসি। বল পজিশন থেকে মাঝ মাঠের দখল, গোলমুখী শট সব বিভাগেই হাবাসের দদলকে টেক্কা দেয় সার্জেও লোবেরার দল। প্রথমার্ধে বেশ কয়েকটি গোলের সুযোগও তৈরি করে মুম্বই। কিন্তু জালে বল জড়াতে ব্যর্থ হয় মুম্বইয়ের অ্যাটাকিং লাইন। গোলশূন্য ব্যবধানেই শেষ হয় প্রথমার্ধের খেলা।

ম্যাচের দ্বিতীয়ার্ধে গোলের জন্য ঝাপায় দুই দল। কিন্তু খেলায় নিজেদের আধিপত্য বজায় রাখে মুম্বই। যার ফল স্বরূপ ম্য়াচের ৬৯ মিনিটে আসে সাফল্য। ওগোবেচের গোলে এগিয়ে যায় মুম্বই সিটি এফসি। গোলের খাওয়ার পর আক্রমণের মাত্রা বাড়ায় এটিকে মোহনবাগান। শেষ ১০ মিনিটে একাধিক আক্রমণ গড়ে তোলে রয় কৃষ্ণা, ডেভিড উইলিয়ামস, প্রবীর দাসরা। কিন্তু গোলের মুখ খুলতে পারেনি সবুজ-মেরুণ ব্রিগেড। শেষে ১ গোলের ব্যবধানেই পরাজয় স্বিকার করতে হয় বাগান শিবিরকে। ১৭ তারি এটিকেএমবি-র পরবর্তী প্রতিপক্ষ এফসি গোয়া।