২ বার এগিয়ে গিয়েও জয় অধরা রয়ে গেল এফসি গোয়ার। আইএসএল সেমি ফাইনালে প্রথম লেগের খেলায় এফসি গোয়া বনাম মুম্বই সিটি এফসি ম্যাচ শেষ হল ২-২ সমতায়। কিন্তু এই ম্যাচ মুম্বইয়ের অ্য়াওয়ে ম্যাচ হওয়ায়, দ্বিতীয় লেগের খেলায় অ্যাওয়ে গোলের অ্যাডভান্টেজে কিছুটা এগিয়ে থাকল সার্জিও লোবেরার দল। এদিন ম্যাচে গোয়ার হয়ে দুটি গোল করেন ইগর অ্যাঙ্গুলো ও স্যাভিওর গামা। মুম্বই সিটি এফসির হয়ে দুটি গোল করেন হুগো বোমাস ও মউরতাদা ফল।

 

 

শুক্রবার টানটান উত্তেজনায় শুরু হয় আইএসএলের প্রথম সেমি ফাইনাল। ম্যাচের প্রথম থেকেই আক্রমণাত্বক ফুটবল খেলে দুই দল। কিন্তু ম্যাচের ২০ মিনিটেই পেনাল্টি পায় এফসি গোয়া। সেই সুযোগ কাজে লাগাতে একেবারেই ভুল করেননি ইগর অ্যাঙ্গুলো। এক গোলে পিছিয়ে পড়ে আক্রমণের মাত্রা বেড়ায় মুম্বইও। ম্যাচের ৩৮ মিনিটে গোল করে মুম্বইকে সমতায় ফেরান হুগো বোমাস। এরপর দুই দলই বেশ কিছু সুযোগ পেলেও, প্রথমার্ধে আর গোল হয়নি। ১-১ সমতাতেই শেষ হয় প্রথমার্ধের খেলা।

 

 

ম্যাচের দ্বিতীয়ার্ধে জয় সূচক গোলের জন্য ঝাপায় দুই দলই। ম্যাচের ৫৯ মিনিটে ফের লিড পায় এফসি গোয়া। সেভিয়ার গামার গোলে এগিয়ে যায় জুয়ান ফেরান্ডোর দল। যদিও এই লিড বেশিক্ষণ ধরে রাখতে পারেনি গোয়া। ২ মিনিটের মধ্যেই গোল করে ফের মুম্বইকে সমতায় ফিরিয়ে দেন মউরতাদা ফল। ২-২ সমতায় ফেরার পর দুই দলই  বেশ কিছু সুযোগ তৈরি করলেও, গোলের মুখ খোলেনি। ফলে অ্যাওয়ে গোলের অ্যাডভান্টেজ নিয়েই সেমির দ্বিতীয় লেগে নামবে মুম্বই।