দলের হাল ফেরাতে ও গোল স্কোরারের সন্ধানে এবার এন নয়া বিদেশি প্লেয়ার যোগ দিতে চলেছে এসসি ইস্টবেঙ্গলে। সবকিছু ঠিকঠাক থাকলে জানুয়ারি দ্বিতীয় ট্রান্সফার উইন্ডোতে রবি ফাউলারের দলে যোগ দিতে চলেছেন নাইজেরিয়ার অনুর্ধ্ব ১৯ দলের খেলোয়ার ব্রাইট এনোবাখারে। নাইজেরিয়ার যুব দলে খেলার পাশাপাশি প্রিমিয়ার লিগেও খেলার অভিজ্ঞতা রয়েছ ব্রাইটের। মাত্র ২২ বছর বয়সী এই স্ট্রাইকার এসসি ইস্টবেঙ্গলে যোগ দিলে ফাউলারের দলের শক্তি অনেকটাই বাড়বে বলে মনে করছেন সকলে। 

মূলত,অ্যাটাকিং মিডফিল্ডার এবং উইঙ্গার হিসেবে খেলেন নাইজেরিয়ান তারকা। ২০১৪ সাল থেকে প্রিমিয়ার লিগ ক্লাব উলভারহ্যাম্পটন ওয়ান্ডারার্স যুব দল ও পরে সিনিয়র দলের হয়ে খেলেন ব্রাইট। ২০১৮ সাল পর্যন্ত উলভসেই খেলেন ব্রাইট। পরে লোনে স্কটিশ ক্লাব কিলমারনকে পাড়ি দিয়েছিলেন। তারপর কোভেন্ট্রি সিটি এবং উইগান অ্যাথলেটিকেও অল্প সময় কাটিয়েছিলেন। খেলেছেন গ্রিসেও। খুব শীঘ্রই ব্রাইট ভারতের উদ্দেশ্যে রওনা দেবেন এবং গোয়ায় দলের সঙ্গে বায়ো-বাবলে যোগদান করবেন।

আইএসএলের শুরুটা একেবারেই ভালো হয়নি এসসি ইস্টবেঙ্গলের। চার ম্য়াচে একটি ড্র ও তিনটি হারের ফলে ১ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের একেবারে শেষে রয়েছে রবি ফাউলারের দল। গোল করার লোকের অভাব প্রথম থেকেই অনুভূত হচ্ছে। জেজে, বলবন্তরা নিজেদের সেরা ফর্মে রয়েছে। তাই স্ট্রাইকারের অভাবের জন্যই ব্রাইটকে দলে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন লাল-গলুদের বিদেশি কোচ। এবার দেখার এই নতুন বিদেশি লাল-হলুদের ভাগ্যের চাকা ঘোড়াতে পারে কিনা।