ঘোষণা আগেই হয়েছিল। শুধু অপেক্ষা ছিল ঈনুষ্ঠানিক যোগদানের। আর নতুন বছরের শুরুতে সুখবর এসসি ইস্টবেঙ্গলের সমর্থকদের জন্য। রবি ফাওলারের দলে সই করলেন নাইজেরিয়ার ফরোয়ার্ড ব্রাইট এনবাখারে। এই ফরোয়ার্ড ঘিরেই নতুন বছরে আইএসএলে ঘুড়ে দাঁড়ানোর স্বপ্ন দেখছে লাল হলুদ ব্রিগেড। নতুন বছরে নতুন করে স্বপ্ন দেখছে এসসি ইস্টবেঙ্গল সমর্থকরাও। গ্রিসের ক্লাব এইকে এথেন্স থেকে যোগ দিলেন ২২ বছরের এই নাইজেরীয় ফরোয়ার্ড।

 

 

নতুন ক্লাবে যোগ দেওয়ার পর থেকেই মাঠে নামার জন্য উদগ্রীব হয়ে রয়েছেন নাইজেরিয় ফরোয়ার্ড। তার ক্লাবে সই করা ও জার্সি হাতে ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে। তিনি জানিয়ছেন,'এটা ভারতের সবথেকে বড় ক্লাব। নতুন চ্যালেঞ্জের জন্যে মুখিয়ে রয়েছি। আইএসএল দ্রুতগতিতে এগোচ্ছে। আশা করি খুব তাড়াতাড়ি নিজের প্রতিভা দেখাতে পারব। জানি এখন লিগের মাঝপথ। তাই দ্রুত দলের বাকিদের সঙ্গে মানিয়ে নিতে হবে। আমি সেটার জন্যে তৈরি। মাঠে নামার অপেক্ষায় রয়েছি।'

 

 

আইএসএলের শুরু থেকে স্ট্রাইকার সমস্যায় ভুগছে এসসি ইস্টবেঙ্গল। গোল করার লোকের অভাবে ভুগেছে রবি ফাওলারের দল। এখনও প্রতিযোগিতায় জয় অধরা লাল-হলুদ ব্রিগেডের। গোল স্কোরারের লক্ষ্যে ব্রাইট এনবাখারেকে পছন্দ করেছিলেন লাল-হলুদের ব্রিটিশ কোচ। এবার নতুন বছরে নাইজেরিয় স্ট্রাইকার লাল-হলুদের ভাগ্যের চাকা ঘোরাতে পারে কিনা সেটাই দেখার।