উত্তমা চক্রবর্তী, জলপাইগুড়ি : পাহাড়ি নদীর প্রবল স্রোতে উল্টে গেল এক জেসিবি পে-লোডার।  জেসিবিতে চাপা পড়ে মারা গিয়েছে ওই জেসিবির চালক। বৃহস্পতিবার সকালে ওদলাবাড়ির কাছে লেইতি নদীতে ঘটেছে এই ঘটনা।  নিহতের নাম দুর্গেশ ওঁড়াও( ২৩)। বাড়ি মাল ব্লকের  ওদলাবাড়ী গ্রাম পঞ্চায়েতের বাবুজোতে  । 

ওদলাবাড়ি বাজার  থেকে ৭ কিলোমিটার দূরে লেইতি নদী। বুধবার রাত থেকে প্রবল জলচ্ছাস দেখা যায় নদীত।  এই নদীর পাশে আছে পাথর ভাঙার কারখানা বা হাপার কল রয়েছে। সকালে প্রচন্ড বৃষ্টি হচ্ছিল বলে জানিয়েছে এলকার মানুষজন। নদীর পশ্চিম পাশে তীরে হাপার কলের কয়েকজন শ্রমিক  কাজ করছিলেন।তাদের আনতে নদীর পুর্ব দিক থেকে  একটি পে লোডার নিয়ে নদী পেরিয়ে ওপর দিকে যায় দূর্গেশ ওঁড়াও । 

নদীতে তখন জল বেশি ছিল । অপর দিকের  লোকদের  নিয়ে পে লোডারে  নদী দিয়ে আসছিল।আচমকা মাঝখানে হঠাৎ জল বেড়ে যায়।এমনিতে পাহাড়ী নদী। প্রচন্ড জলের স্রোতে  পে লোডার নদীতে উল্টে যায়।চালক দূর্গেশ ওরাও ছাড়া আরও পাচজন ছিল।তারা,নদী কোনক্রমে নদী  পেরিয়ে চলে আসে।কিন্তু চালক দূর্গেশ  পে লোডারের নীচে চাপা পড়ে যায় ।

এরপরই খবর দেওয়া হয় মালবাজার থানায়। পুলিশ এসে পে লোডারের নীচ থেকে দুর্গেশকে মৃত অবস্থায় উদ্ধার করে। মৃতদেহ নিয়ে চলে যায় পুলিশ ও ময়না,তদন্তের জন্য জলপাইগুড়ি পাঠায়। এই ঘটনায় ঐ এলাকায় শোকে ছাঁয়া নেমে আসে। মৃত দুর্গেশ ওঁড়াওয়ের বাড়ি ওদলাবাড়ি গ্রাম পঞ্চায়েত এলাকার বাবুজোতে।