বিপদতারিণী পুজোর দিন মুখ্যমন্ত্রীর শুবুদ্ধি চাইলেন বিজেপির মহিলা মোর্চার সভা নেত্রী অগ্নিমিত্রা পল। এদিন মা বিপদতারিণীর কাছে প্রার্থনা করে বিজেপি নেত্রী বলেন,গত ৯ বছর ধরে বাংলায় যে হিংসার রাজত্ব কায়েম হয়েছে তার থেকে পরিত্রাণ পাক রাজ্য়বাসী। কমপক্ষে মায়ের কাছে তার প্রার্থনা, মমতার শুবুদ্ধি হোক। মাত্র ৯ মাস আর ক্ষমতায় আছেন মুখ্যমন্ত্রী। তবে শুভবুদ্ধির উদয় হলে উনি যাওয়ার আগে কিছু প্রাণ কম যাবে।   

এই বলেই অবশ্য থেমে থাকেননি বিজেপির মহিলা মোর্চার নেত্রী। অগ্নিমিত্রা বলেন, করোনা, আমফান-এর মতো বড় বিপর্যয়ের পর বাংলার মানুষ এখন পরিত্রাণ চাইছে। সেই সময় বিজেপি তাদের পাশে দাঁড়াচ্ছে। অথচ যেখানেই ভালো কাজে এগোনো হচ্ছে, সেখানেই বাধা দিচ্ছে তৃণমূল। সাড়া রাজ্য়ে হিংসার আবহ ছড়িয়ে দেওয়া হচ্ছে। প্রথম থেকেই বিজেপিকে নিশানা করেছে তৃণমূল।

রাজ্য় রাজনীতির সাম্প্রতিক অতীত বলছে, কদিন আগেই দলের মহিলা কর্মীদের দা-বঁটি নিয়ে তৈরি থাকতে বলেন বিজেপি নেত্রী। এমনকী পুলিশ মহিলা কর্মীদের গায়ে হাত দিলে পাল্টা মারের কথা বলেন তিনি। এ ক্ষেত্রে একেবারে বিজেপির রাজ্য় সভাপতি  দিলীপ ঘোষের পথে হেঁটেছেন অগ্নিমিত্রা। এমনকী মহিলা নেত্রীর এই বাক্যবাণকে সমর্থন করছেন দিলীপবাবু। তিনি  বলেন, হিংসার বদলে হিংসা চাই। তবেই তৃণমূল শিক্ষা পাবে। নয়তো অহিংসা দেখালে বিজেপিকে কাপুরুষ ভাববে।