Asianet News BanglaAsianet News Bangla

Amit Malviya’s Tweet: বিজেপি প্রার্থীর স্ত্রীকে ধর্ষণের হুমকি তৃণমূল আশ্রিত দুষ্কৃতিদের, বিস্ফোরক টুইট অমিতের

সম্প্রতি ৯২ ওয়ার্ডের একটি পোস্টার ঘিরে ছড়িয়েছে চাঞ্চল্য। যদিও তা কোনও সংগঠনের নামে প্রকাশ করা হয়নি। ওই পোস্টারই এদিন টুইটারে প্রকাশ করে ক্ষোভ উগরে দিয়েছে অমিত মালব্য।

Amit Malviya Tweet BJP candidate's wife threatened rape by TMC goons
Author
Kolkata, First Published Dec 17, 2021, 7:03 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

হাতে বাকি আর দুদিনেরও কম সময়। তারপরেই ফের ভোটের ময়দানে নামতে চলেছে কলকাতাবাসী(Kolkata)। এদিকে শেষ মুহূর্তের নির্বাচনী প্রচারে এক মুহূর্তও জমি ছাড়তে নারাজ শাসক বিরোধী কোনও পক্ষই। এমনকী পুর যুদ্ধে শেষ বেলার প্রচারে নামতে দেখা গিয়েছে খোদ তৃণমূল সুপ্রিমো মমতা বন্দোপাধ্যায়কেও(Trinamool supremo Mamata Banerjee)। অন্যদিকে প্রচারে ঝাঁঝ বাড়াচ্ছে বিজেপিও(BJP)। হাতিয়ার করা হচ্ছে সোশ্যাল মিডিয়ায়(Social Media)। এদিকে কলকাতা পুরভোট নিয়ে সোশ্যাল মিডিয়ায় গত কয়েক সপ্তাহ ধরেই জোরদার প্রচারাভিযান চালাচ্ছেন বিজেপি-র আইটি সেলের(BJP's IT Cell) প্রধান অমিত মালব্য(IT Cell Chief Amit Malviya)। এমনকী দুর্গাপুজোর বিশ্ব স্বীকৃতি নিয়েও গত দু’দিন ধরে মমতা বন্দোপাধ্যায়ের সাথে দড়ি টানাটানিতে নেমেছেন অমিত। এবার পুরভোটে বিজেপি প্রার্থীর উপর আক্রমণ নিয়ে টুইটারেই(Twitter) শাসক দলের বিরুদ্ধে করলেন চাঁচাছোলা আক্রমণ।

সম্প্রতি ৯২ ওয়ার্ডের(92 no. Ward) একটি পোস্টার ঘিরে ছড়িয়েছে চাঞ্চল্য। যদিও তা কোনও সংগঠনের নামে প্রকাশ করা হয়নি। ওই পোস্টারই এদিন টুইটারে প্রকাশ করে ক্ষোভ উগরে দিয়েছে অমিত মালব্য। এদিকে ওই পোস্টারে লেখা রয়েছে, “আমাদের ৯২ নং ওয়ার্ডের শান্তিপূর্ণ সংস্কৃতির বিরুদ্ধে গিয়ে তৃণমূল-কংগ্রেসের মদতপুষ্ট গুণ্ডারা যেভাবে আমাদের অঞ্চলের মহিলাদের খুন, ধর্ষণের হুমকি দিচ্ছে, বাড়ি গিয়ে মানসিক নির্যাতন করছে এবং অন্য রাজনৈতিক দলের মানুষদের উপর অত্যাচার করছে তার জবাব আপনারা ১৯ তারিখ দেবেন। - ৯২ ওয়ার্ড সুধী নাগরিক বৃন্দ” । এই পোস্টারের ছবিই এদিনই টুইটারে শেয়ার করেছেন অমিত আলব্য। শেয়ার করে লিখেছেন, “৯২ নম্বর ওয়ার্ডে বিজেপি প্রার্থী সুমন দাসের স্ত্রীকে তার 8 বছরের মেয়ের সামনে ধর্ষণের হুমকি দিয়েছে টিএমসির গুণ্ডারা। স্থানীয় থানায় একাধিক অভিযোগ দায়ের করা হয়েছে। এখন ওয়ার্ডের বাসিন্দারা তৃণমূলের ধর্ষণ ও ভয় দেখানোর রাজনীতিকে প্রত্যাখ্যান করে ব্যানার লাগিয়েছে।”

তাঁর এই টুইট নিয়েই বর্তমানে জোর চর্চা শুরু হয়েছে রাজনৈতিক মহলে। তবে শাসক দলের তরফে তাঁর টুইটের পাল্টা কোনও প্রতিক্রিয়া দেওয়া হয়নি। এদিকে শুক্রবারই ছিল পুর প্রচারের শেষ দিন। শেষ বেলায় সব রাজনৈতিক দলের প্রস্তুতিই তুঙ্গে রয়েছে। এবার আগামী রবিবার প্রার্থীদের ভাগ্য নির্ধারণের পালা। এবারের কলকাতা পুরভোটে বেশীর ভাগ ওয়ার্ডেই কার্যত চতুর্মুখী লড়াই হতে চলছে কারণ তৃণমূল, বিজেপি, বামফ্রন্ট ও কংগ্রেস প্রত্যেকেই আলাদা আলাদা প্রার্থী দিয়েছে। তার মধ্যে অমিত মালব্যের এই টুইট যে নতুন করে ঝড় তুলবে তা আর বলার অপেক্ষা রাখে না।

আরও পড়ুন- দুর্গাপুজো তুমি কার, বিজেপির না তৃণমূলের, কৃতিত্বের দড়ি টানাটানিতে জমে উঠছে তরজা

Follow Us:
Download App:
  • android
  • ios