ব্যবধান মাত্র কয়েক ঘণ্টার। ফের দুর্ঘটনার ঘটল নিউটাউনে।  আবার বেপরোয়া গাড়ির ধাক্কায় গুরুতর জখম হলেন এক আইসক্রিম বিক্রেতা। তাঁকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে স্থানীয়রাই।

ভোরে ভয়াবহ পথ দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন তিনজন। হাসপাতালে ভর্তি আরও ২ জন। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের দুর্ঘটনা। ঘটনাস্থল সেই নিউটাউন।  প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, মঙ্গলবার বেলার দিকে নিউটাউনের রামমন্দির থেকে সারচি মোড়ে দিকে যাচ্ছিল লাল রংয়ের একটি গাড়ি। ফাঁকা রাস্তা গাড়ির গতি ছিল যথেষ্ট। যে দিকে গাড়িটি যাচ্ছিল, তার ঠিক উল্টোদিক থেকে আসছিল একটি আইসক্রিমের গাড়ি। নিয়ন্ত্রণ রাখতে না পেরে আইসক্রিমের গাড়িটিকে সজোরে ধাক্কা মারেন লাল রংয়ের গাড়ি চালক। আইসক্রিমের গাড়ি-সহ ঘাতক গাড়িটির চাকার তলায় চলে যান এক ব্যক্তি। বিকট শব্দ পেয়ে ছুটে আসেন আশেপাশের লোকজন। গুরুতর আহত অবস্থায় আইসক্রিম বিক্রেতা উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান তাঁরা। আহত ব্যক্তি শারীরিক অবস্থা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে।

এর আগে মঙ্গলবার ভোরে নিউটাউনে ইকো পার্কের কাছে ভয়াবহ দুর্ঘটনা কবলে পড়ে একটি বিলাসবহুল গাড়ি। পুলিশ জানিয়েছে, নারকেলবাগান থেকে বিমানবন্দরের দিকে যাচ্ছিল গাড়িটি। গাড়িতে ছিলেন পাঁচজন। ইকো পার্কের কাছে ইউ টার্ন নিতে গিয়ে নিয়ন্ত্রণ হারান চালক। মেট্রোর নির্মীয়মাণ পিলার সজোরে ধাক্কা মেরে উল্টে যায় গাড়িটি। গ্যাস কাটার দিয়ে কেটে যখন পাঁচ আরোহীকে বের করে আনেন পুলিশকর্মীরা, ততক্ষণে মারা গিয়েছেন তিনজন। বাকি দু'জন ভর্তি হাসপাতালে।