সম্প্রতি রাজারহাট নিউটাউনে হল, জিও কিং এন্ড কুইন মিস্টার, মিস  এবং মিসেস ইন্ডিয়া ইনটারন্য়াশনাল এর গ্র্য়ান্ড ফাইনাল। এখানে প্রতিযোগিরা এখানে   মুম্বই, পুণে, কলকাতা, লক্ষ্ণ দেশের বিভিন্ন শহর থেকে এসেছেন। জিও কিং এন্ড কুইন মিস্টার, মিস  এবং মিসেস ইন্ডিয়া ইনটারন্য়াশনাল এর ধামাকাদার সেমি ফাইনাল হয়েছে দুবাইতে, যেখানে ইন্ডিয়ান কনসুলেটের সদস্য়রাও উপস্থিত ছিলেন। সমস্ত প্রতিযোগিদের গ্রুম করেছেন লিজা বর্মন।  জিও কিং এন্ড কুইন মিস্টার, মিস  এবং মিসেস ইন্ডিয়া ইনটারন্য়াশনাল-র গ্র্য়ান্ড ফাইনালে উপস্থিত ছিলেন, বলিউড অভিনেতা আরবাজ খান, সরোদ বাদক পন্ডিত দেবজ্য়োতি বোস, প্লে ব্য়াক সিংগার অনিক ধর, লিজা বর্মন,জর্জিয়া আন্দ্রেয়ানি এবং সুরেশ শেঠিয়া।

আরও পড়ুন, বদলে গেল ছবি মুক্তির দিন, নিজেই জানালেন তাপসী

বলিউড অভিনেতা আরবাজ খান জানিয়েছেন, দেশের বিভিন্ন শহরের প্রতিভা গুলিকে খুঁজে বার করার জন্য়  জিও কিং এন্ড কুইন মিস্টার, মিস  এবং মিসেস ইন্ডিয়া ইনটারন্য়াশনাল অনেক পরিশ্রম করেছে। এর ফলে দেশের যুব-সম্প্রদায় উজ্জ্বল ভবিষ্য়তের সঙ্গে আরও বেশি  আত্মবিশ্বাসী হয়ে উঠবে।সরোদ বাদক পন্ডিত দেবজ্য়োতি বোস জানিয়েছেন, জিও কিং এন্ড কুইন মিস্টার, মিস  এবং মিসেস ইন্ডিয়া ইনটারন্য়াশনাল-এর নামকরণ টা তাঁর নিজেরই করা। অনেকসময় সমাজের বহু শ্রেণির মানুষ জানতেও পারে না যে তাদের মধ্য়েও  অনেক প্রতিভা আছে। এটা খুবই দুর্ভাগ্য়ের, বিশেষ করে এই তৃতীয় বিশ্বে। তাই সেই প্রতিভাগুলি স্বীকৃতিও পায় না। তবে এই প্রতিযোগিতা সব সেরা প্রতিভাকেই সামনে নিয়ে আসবে।   এই প্রতিযোগিতায় যুক্ত থাকতে পেরে খুব ভাল লাগছে। 

আরও পড়ুন, সিএবি আন্দোলনে পুলিশি দমন-পীড়ন, প্রতিবাদে সোচ্চার বলিউড


প্লে ব্য়াক সিংগার অনিক ধর জানিয়েছেন, জিও কিং এন্ড কুইন যেটা ইতিমধ্য়েই ফ্য়াশানের একটা বিউটি পেয়েছে। শুধু উপস্থিতি দিয়েই এখানে সেরা হওয়া যাবে না।  বিউটি উইথ ব্রেন এখানে দুটোই গুরুত্বপূর্ণ। অর্থাৎ প্রতিযোগির চিন্তা-ভাবনা নিয়েও এখানে বিচার করা হবে। তিনি আরও জানালেন, এদের পরবর্তী শো, জিও সিংগিং সুপার স্টার সেখানে তিনি অ্য়াঙ্করিং করবেন। সেখানেও বিচারক হিসাবে থাকবেন,  আরবাজ খান।