Asianet News BanglaAsianet News Bangla

বাজারে প্লাস্টিক নেই তো, আচমকা হানা নেত্রীর

  •  আচমকা সল্টলেকের বিডি মার্কেটে হানা দিলেন বিধান নগরের মেয়র কৃষ্ণা চক্রবর্তী
  • বাজারের পরিবেশ দেখে বেজায় ক্ষুদ্ধ হন মেয়র
  • আজ বাজার পরিদর্শনে গিয়ে সতর্ক করে দিয়েছেন দোকানদারদের
  • প্লাস্টিক পাওয়া গেলে পৌর আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়ার হুঁশিযারি দিয়েছেন মেয়র 
Bidhannagar mayor Krishna Chakraborty sudden visit in salt lake market
Author
Kolkata, First Published Dec 10, 2019, 7:45 PM IST

সল্টলেকের মার্কেটগুলোর পরিবেশ সুন্দর ও স্বাভাবিক রাখতে ও প্লাস্টিকমুক্ত মার্কেট করতে আচমকা সল্টলেকের বিডি মার্কেটে হানা দিলেন বিধান নগরের মেয়র কৃষ্ণা চক্রবর্তী।বাজারের পরিবেশ দেখে বেজায় ক্ষুদ্ধ মেয়র। আজ বাজার পরিদর্শনে গিয়ে সতর্ক করে দিয়েছেন দোকানদারদের। পরে প্লাস্টিক পাওয়া গেলে পৌর আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে হুঁশিযারি দিয়েছেন মেয়র। 

আজ দুপুরে সল্টলেকের বাজারের হাল হাকিকত জানতে আচমকা সল্টলেকের বিডি মার্কেটে হানা দিলেন মেয়র কৃষ্ণা চক্রবর্তী।বাজার ঘুরে দেখে বেজায় ক্ষুব্ধ হন তিনি।দেখা যায়, বাজারে এখনও অনেকে প্লাস্টিক ব্যবহার করছে। শুধু তাই নয় বাজারের মধ্যে আসা যাওয়ার রাস্তায় দোকানের সামনে জিনিসপত্র রেখে দিয়েছেন দোকানিরা। কোলড্রিঙ্কস এর ট্রে করে জিনিস রাখা রয়েছে রাস্তায়। শুধু তাই নয়, নর্দমার মধ্যে প্লাস্টিক ময়লা আবর্জনা সব্জি পড়ে রয়েছে। অবিলম্বে সেগুলো পরিষ্কার করার নির্দেশ দেন।

কৃষ্ণা চক্রবর্তী জানান, বাজারের ট্রেড লাইসেন্স, ভাড়া এই সংক্রান্ত কোনও সমস্যা আছে কিনা। ব্যবসার যাতে কোনও ক্ষতি না হয়, তার জন্য সব সমস্যা শোনার জন্য এসেছি।ওরা কিছু দাবি করেছে। দোকানিরা সিকিউরিটির কথা বলেছে ,তা দেওয়া আশ্বাস দেওয়া হয়েছে। কিন্তু দোকানে কেউ থাকবে না। বাজারের পরিবেশ ভালো হলে আরও মানুষ আসবে। প্লাস্টিক যেভাবে মানুষের ক্ষতি করছে,সেই কারণে কেউ প্লাস্টিক ব্যবহার করলে কর্পোরেশনের যা যা আইন আছে সবটাই প্রয়োগ করা হবে। আজ হাত জোড় করে বলে গেলাম, সাত দিন পর হাত জোড় করবো না। যা যা আইন আছে প্রয়োগ করব।

Follow Us:
Download App:
  • android
  • ios