সিএএ-র সমর্থনে পোস্টার লাগাতে গিয়ে বাধা পেল বিজেপি কর্মীরা। অভিযোগ,কেষ্টপুরে পোস্টারিংয়ের সময় বিজেপি  কর্মীদের ওপর হামলা চালায় তৃণমূলের লোকজন। ঘটনার পিছনে এলাকার তৃণমূল কাউন্সিলরের ছেলের হাত রয়েছে  বলে অভিযোগ করেছেন বিজেপির কর্মীরা। 

এলাকার বাসিন্দারা জানান, মঙ্গলবার দুপুরে কেষ্টপুর মিশন বাজার সংলগ্ন এলাকায় বেশকিছু বিজেপি কর্মীরা সিএএ  সমর্থনে পোস্টার লাগাচ্ছিলেন। সেই সময় বিধাননগর পৌরনিগমের ২৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শীলা মন্ডলের ছেলে মাইকেল মন্ডল ও তার দলবল বিজেপি কর্মীদের ওপর হামলা চালায়। এই ঘটনায় একজন মহিলা সহ মত ৩ জন বিজেপি কর্মী আহত হন। তাদেরকে চিকিৎসার জন্য বিধাননগর সাব ডিভিশনাল হাসপাতালে নিয়ে আসা হয়েছে। এই ঘটনায় কেষ্টপুর এলাকায় উত্তেজনা ছড়ায়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় বাগুইআটি থানার পুলিশ।

বিজেপি কর্মীদের অভিযোগ, তৃণমূল কাউন্সিলরের ছেলে পোস্টার লাগাতে গেলে বাধা দেয়। কিছু না বলে চলে আসছিল বিজেপির কর্মীরা। হঠাৎই পিছন থেকে হামলা করে মাইকেল ও তার দলবল। বন্দুকের বাঁট দিয়ে মারা হয় একজনকে। গুরুতর আহত অবস্থায় তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আক্রান্ত হয়েছেন এক মহিলাও। বিজেপি কর্মীরা জানিয়েছেন, এর বিরুদ্ধে ব্য়বস্তা না নিয়ে এলাকায় বিক্ষোভে নামবেন তাঁরা।