'চিকিৎসকেরাও খুব চেষ্টা করছে আমরাও প্রার্থনা করছি যাতে সৌমিত্র বাবু তাড়াতাড়ি ঠিক হয়ে যান'রবিবার প্রাতঃভ্রমণে বেরিয়ে এমনটাই জানালেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। একুশে নির্বাচনে কতটা প্রস্তুত এনিয়েও মুখ খোলেন তিনি। বাদ যায়নি শুভেন্দুর প্রসঙ্গও।

 

দীর্ঘদিন বন্ধ থাকার পর খুলেছে সল্টলেক সেন্ট্রাল পার্ক। যেখানে বহু সংখ্যক মানুষ সকালে প্রাতঃভ্রমণে আসেন। রবিবার বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ প্রাতঃভ্রমণে এসে সৌমিত্র চট্টোপাধ্যায় নিয়ে দিলীপ ঘোষ জানান, তিনি অনেক দিন ধরে ভুগছে বয়েসটাও একটু বেশি, অন্যান্য অসুখ ও আছে। বিশেষ করে এই কোভিডের সময় অন্য অসুখ থাকলে সমস্যা একটু বেশি। চিকিৎসকেরাও খুব চেষ্টা করছে আমরাও প্রার্থনা করছি যাতে সৌমিত্র বাবু তাড়াতাড়ি ঠিক হয়ে গিয়ে আবার স্বাভাবিক জীবনে ফিরে আসে। অপেক্ষা করা ছাড়া আর কোন রাস্তা নেই আমাদের'।


অপরদিকে, শুভেন্দু অধিকারী নিয়ে বলেন, 'এসব ওদের পার্টির ব্যাপার মানভঞ্জন খুনোখুনি লড়াই এসব চলছে। আর টিএমসির যে ভিতরের অবস্থা কখনই ভালো ছিল না। এখন যে পরিস্থিতি তৈরি হয়েছে মানুষ থেকে সরে যাচ্ছে সেকারণে অনেক নেতারা পার্টিতে থাকতে চাইছে না। ভিতরের রোগটা বাইরে বেরিয়ে যাচ্ছে। তারা ঠিক করবে নিজেরা কে কোথায় যাবে। ভারতীয় জনতা পার্টির এই সমস্ত জঞ্জাল সরিয়ে বাংলায় সুশাসন গড়ার চেষ্টা করছে। পার্টির কর্মীদের পার্টির উপর ভরসা নেই পার্টি চলতে পারে না।' একুশে নির্বাচনে কতটা প্রস্তুত রাজ্য বিজেপি তা নিয়ে বলেন,'রাজ্য বিজেপি একমাত্র প্রতিদ্বন্দ্বী কেউ প্রস্তুত নেই ওরা নিজেদের ঘর সামলাতে ব্যস্ত'।