ফের চা-চক্রের আগে ভেঙে গেলে বিজেপির মঞ্চ। রবিবার সকালেই নিমতা দুর্গানগর স্পোর্টিং ক্লাবের সামনে চা-চক্র অনুষ্ঠিত হওয়ার কথা ছিল দিলীপ ঘোষের। কিন্তু শনিবারই ঘটে গেল অঘটন। ভেঙে ফেলা হয়েছে মঞ্চের একাংশ। কাপড়, পর্দা সবই ছেঁড়া। বিজেপি কর্মীদের অভিযোগ, স্থানীয় তৃণমূলের নেতারাই এসব কাণ্ড ঘটিয়েছেন। তারাই ব্লেড, রড ,লাঠি নিয়ে তাদের মঞ্চ ভেঙে দিয়েছে। কাপড় চিড়ে দেওয়া হয়েছে।

তবে  এই প্রথম ঘটনা নয়। অতীতেও দিলীপ ঘোষের চা-চক্র নিয়ে সমস্য়ার মুখে পড়তে হয়েছে দলকে। একাধারে লেকটাউন, রাজারহাট ,নিউটাউন ছাড়াও একাধিক জায়গায় খোদ হামলার মুখে পড়তে হয়েছে বিজেপির রাজ্য় সভাপতিকে। এদিনও তার ব্য়তিক্রম হয়নি বলে জানিয়েছেন এলাকার বিজেপি কর্মীরা। তাদের অভিযোগ, এই ঘটনায় মহিলা সহ তাদের ৫ জন কর্মী আহত হয়েছেন। ঘটনায় নাম জড়িয়েছে স্থানীয় তৃণমূল নেতা দীপক বসুর। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

এদিকে, ঘটনার সঙ্গে তৃণমূলের কেউ জড়িত নন বলে দাবি করেছে স্থানীয় তৃণমূল নেতৃত্ব। এখনও ঘটনায় কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। যদিও ঘটনার কড়া নিন্দা করেছে বিজেপি। তাদের অভিযোগ, এ আর নতুন কি। অপরাধীরা খোলা ঘুরবে আর পুলিশ দেখেও দেখতে পাবে না। অতীতে এরকম অনেক নিদর্শন রাজ্য়বাসী দেখেছে।