Asianet News BanglaAsianet News Bangla

Tripura Polls: 'সব ধার করে কি জেতা যায়', ত্রিপুরা পুরভোটের ফল নিয়ে তৃণমূলকে তোপ দিলীপের

'সব ধার করে নিয়ে গিয়ে কি ওখানে জেতা যায়', সাতসকালে নিউটাউন ইকোপার্কে প্রাতঃভ্রমণে এসেই তৃণমূলকে  কটাক্ষ দিলীপের । উল্লেখ্য, এদিন সকালে ত্রিপুরা পুরোভোটে একের পর এক ওয়ার্ডে বিজেপির জয়জয়কার হতেই তোপ দাগলেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি।

 

BJP leader Dilip Ghosh attacks TMC  on   Tripura Municipal Election results 2021 issue  RTB
Author
Kolkata, First Published Nov 28, 2021, 11:43 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

'সব ধার করে নিয়ে গিয়ে কি ওখানে জেতা যায়', সাতসকালে নিউটাউন ইকোপার্কে প্রাতঃভ্রমণে এসেই তৃণমূলকে  কটাক্ষ দিলীপের । উল্লেখ্য, এদিন সকালে ত্রিপুরা পুরোভোটে ( Tripura Municipal Election Results) একের পর এক ওয়ার্ডে বিজেপির জয়জয়কার হতেই তোপ দাগলেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি (BJP Leader Dilip Ghosh)।

 

ত্রিপুরার পুর ভোটের ফলাফল নিয়ে দিলীপ ঘোষ বলেন, মনে তো হচ্ছে না লাফালাফিটাই হয়েছে। কাজের কাজ কিছু হবে না। আর এখান থেকে সব ধার করে নিয়ে গিয়ে কি ওখানে জেতা যায়। ওখানকার লোক ঠিক ডিসিশনই নেবেন। আমার তো মনে হয় না। যেখানে বিজেপি প্রার্থী না দিয়ে থাকে হয়ত জিততে পারে।' প্রসঙ্গত সকাল এগারোটা অবধি   পাওয়া খবরে, ত্রিপুরার পুরভোটে ১১ টি ওয়ার্ডে জয়ী বিজেপি। আমবাসায় পুরভোটে সবে একটি ভোটে জয়ী তৃণমূল।  কলকাতা পুর ভোটে তৃণমূলের প্রার্থী ঘোষণার পর ক্ষোভ-বিক্ষোভ নিয়ে দিলীপ ঘোষের দাবি,স্বাভাবিক আছে এটা। কেউ কেউ পার্টি থেকে পদত্যাগও করেছে। টিএমসির মধ্যে মুষল পর্ব শুরু হয়েছে। পার্টি বলে কিছু নেই পুলিশ আছে আর গুন্ডা আছে। গুলি গোলা দিয়ে সরানো হচ্ছে। পার্টিকে সামলাতে পারছে না সেজন্য ত্রিপুরা আর গোয়া দেখানো হচ্ছে। নির্বাচন তো এক তরফা হয় জানে টিকিট পেলেই জিতে যাব, সেজন্য মারামারি হচ্ছে।'

আরও পড়ুন, Tripura Election Result: গণনা শুরু ত্রিপুরায়, আগরতলায় ৫ টি ওয়ার্ডে জয়ী BJP

এদিকে বামেরা এবং তৃণমূল পুরভোটের জন্য প্রার্থী ঘোষণা করলেও নামের তালিকা বার করেনি বিজেপি। এদিকে দোরগড়ায় পুরভোট। বিজেপির প্রার্থী ঘোষণা কবে হবে, এপ্রসঙ্গ উঠতেই দিলীপ ঘোষ বলেন, আমাদের পার্টি একটা অনুযায়ী সিস্টেমে চলে। বিধানসভার সময় অনেকেই লাফালাফি করেছে। খাতাই খুলতে পারেনি। ব্রিগেডেও বড় সভা করেছে। কিন্তু বিধানসভায় কি রেজাল্ট হয়েছে। রাজনীতি সমস্ত পার্টি নিজস্ব স্টাইলে চলে আমরা সর্বভারতীয় পার্টিতে যথা সময়ে ঠিক ঘোষণা হয়ে যাবে। প্রার্থী বাছাইয়ের ক্ষেত্রে কোন বিষয়টি অগ্রাধিকার দেওয়া হবে, এপ্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, আমাদের যারা কর্মী আছে তাদের চান্সটাই বেশি এবং নির্বাচনে জেতার জন্যই লড়ি আর জেতার সম্ভাবনাটাই বেশি।

অপরদিকে, তৃণমূলের পুরভোটের প্রার্থী তালিকায় নাম নেই বাবুল সুপ্রিয়োর।মূলত বিজেপি ছেড়ে তৃণমূলে আসার পর বাবুলকে ঘিরে কলকাতার মেয়র পদপ্রার্থী করতে পারে মমতার দল, এমনটাই চাপানউতোর চলছিল। তবে শেষ অবধি তৃণমূলের ১৪৪ আসনের কলকাতা পুরভোটের প্রার্থী তালিকা  প্রকাশ হতেই সেই সব আশাই ভেস্তে গিয়েছে। আর এহেন মুহূর্তেই আসানসোলের প্রাক্তন সাংসদকে মোক্ষম খোঁচাটি দিলেন  দিলীপ ঘোষ। তিনি বলেন, সেই স্বপ্নটা কে দেখিয়েছিল। আপনারাই দেখাচ্ছেন। বাস্তবের মাটিতে পা রাখতে হবে। এদিন সাংবাদিকদের সামনে দিলীপ ঘোষ অর্জুন সিংয়ের মিটিংয়ে গরহাজির হতেই দল ছাড়ার জল্পনা ছড়িয়েছে। এ সম্বন্ধে মুখ খুলতে গিয়ে রসিকতা করে বললেন, ওটা চারটে ভাগে ভাগ করা হয়েছে তারা নিজেরা বসে আলাদা আলাদাভাবে ঠিক করছে। অর্জুন সিং দল ছাড়া জল্পনা প্রসঙ্গে তিনি বলেন, আমাকে নিয়ে জল্পনা হচ্ছে আমিও নাকি দল ত্যাগ করছি।

 

 

Follow Us:
Download App:
  • android
  • ios