নাগরিকত্ব সংশোধনী আইনের পক্ষে সমর্থন জোগাতে টোল ফ্রি নম্বর চালু করেছে বিজেপি। ৮৮৬৬২৮৮৬৬২ এই নম্বরে ফোন করে মিসড কল দিলেই সিএএ-র পক্ষে সমর্থন প্রকাশ করা যাবে। কিন্তু তারপরেও কাঙ্খিত সমর্থন আসছে না। তাই এবার সরাসরি মানুষের কাছে পৌঁছে গিয়ে তাদেরকে দিয়ে মিসড কল দেওয়ানোর পথ বেছে নিল বিজেপির  পশ্চিমবঙ্গ নেতৃত্ব।

রবিবার ছুটির দিল সকালে বিজেপির কেন্দ্রীয় সম্পাদক রাহুল সিনহার নেতৃত্বে, উত্তর কলকাতার বিভিন্ন জায়গায় মানুষের কাছে পৌঁছে যান বিজেপির নেতা-কর্মীরা। সিএএ-র সমর্থনে মানুষের মধ্যে লিফলেট বিতরণ করেন তাঁরা। তাতে বড় বড় করে দেওয়া ছিল টোলফ্রি নম্বরটি। বিজেপি নেতৃত্বের দাবি বহু মানুষের কাছে এই নম্বরটি অজানা বলেই এখনও কাঙ্খিত পরিমাণ মিসড কল আসছে না।

উত্তর কলকাতার বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে তাঁরা মানুষকে বোঝানোর চেষ্টা করেন, এই আইনকে কেন সমর্থন করা উচিত। মানুষের দরজায় দরজায় পৌঁছে তাঁদের আইনটির কার্যকারিতা সঠিকভাবে বোঝাতে পারলেই সারা দেশে নির্বিরোধেই এই আইন কার্যকর করা যাবে বলে আশা বিজেপির। এদিন রাহুল সিনহা বলেন, বিজেপি কাউকে দেশে থেকে তাড়াতে চায় না। তাঁরা শুধু শরণার্থীদের এই দেশে আশ্রয় দিতে চান। কিন্তু, পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় মানুষকে ভুল বুঝিয়ে বিভ্রান্ত করছেন বলে অভিযোগ করেন রাহুল।