তৃণমূল নেত্র্রীর ইঞ্চিতে ইঞ্চিতে বুঝে নেওয়ার পাল্টা এবার বিন্দুতে বিন্দুতে রণহুঙ্কার দিলেন বিজেপি নেতা সায়ন্তন বসু। বিশ্ব যোগ দিবসে বিজেপির নেতা বলেন, পঞ্চায়েত নির্বাচন থেকে রাজ্য়ে ১০৪ জন কর্মী তৃণমূলের হাতে খুন হয়েছে। বিজেপি কর্মীদের প্রতি রক্তবিন্দুর হিসেবে নেওয়া হবে। কাউকে রেয়াত করা হবে না। 

রবিবার আন্তর্জাতিক যোগ দিবস উপলক্ষে নিজের বাড়িতেই যোগাসন করেন রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক সায়ন্তন বসু। ঠিক সকাল সাতটায় মাননীয় প্রধানমন্ত্রীর বক্তব্য শুনে টিভির সামনে বসে প্রধানমন্ত্রীর কথা মেতা যোগচর্চা করেন তিনি।  পরে বাড়ির ছাদে চলে তার যোগাভ্যাস।

এদিন যোগ শেষে তিনি জানান, কেবল একদিন আন্তর্জাতিক যোগ দিবস পালন করলে চলবে না। প্রত্যেক দিন যোগ করলে মানুষের স্বাস্থ্য ভালো থাকে। মনে শক্তির বিকাশ হয়। তবে এই বলেই থেমে থাকেননি রাজ্য় বিজেপির এই ডাকসাইটে নেতা।

গতকাল দাঁতনের ঘটনা নিয়ে বলেন, দিনের পর দিন বিজেপি কর্মীরা মার খাচ্ছে। দোষীদের পুলিশ কোনও রকম শাস্তি দিচ্ছেন না। তৃণমূলের শাসনকালে ক্রিমিনালদের আখড়ায় পরিণত হয়েছে থানা। তাই একদিকে যখন দিলীপ ঘোষ বলছেন, ইঞ্চিতে ইঞ্চিতে বুঝে নেব পাশাপাশি সায়ন্তনবাবু বলছেন, বিন্দুতে বিন্দুতে বুঝে নেওয়ার  কথা।