গাড়ির চালকের করোনা রিপোর্ট  পজিটিভ আসার পরই আইসোলেশেন চলে গিয়েছিলেন বিজেপির রাজ্য় সভাপতি। একাধারে এবার করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ  এসেছে তাঁর দুই নিরাপত্তারক্ষী ও পরিচারকের। যার জেরে দিলীপ ঘোষের বাড়ির চারজনই এখন  করোনা করোনা আক্রান্ত। তা সত্ত্বেও পরীক্ষা করাননি রাজ্য় বিজেপির কান্ডারি। এ বিষয়ে প্রশ্ন করা হলে উপসর্গ নেই তাই কোভিড টেস্ট করাননি বলে জানাচ্ছেন দিলীপবাবু।  

জানা গিয়েছে, দিলীপ ঘোষের বাড়ির ওই পরিচারকের আগেই জ্বর জ্বর ভাব ছিল । শরীরে করোনা উপসর্গ থাকায় পরীক্ষা করা হয় তার। এখন রিপোর্ট  পজিটিভ এসেছে ওই পরিচারকের। এছাড়াও দিলীপবাবুর নিরাপত্তার দায়িত্বে থাকা দুই সিআইএসএফ জওয়ানের শরীরেও করোনার সংক্রমণ বাসা বেধেছে। এরা সবাই দিলীপ ঘোষের রাজারহাটের ফ্ল্য়াটে  থাকেন।

আপাতত হোম কোয়ারেনটাইনে থাকতে হচ্ছে বিজেপির রাজ্য সভাপতিকে। তাঁর গাড়ি চালকের শরীরে করোনা সংক্রমণ নিয়ে চাঞ্চল্য ছড়িয়েছে গেরুয়া শিবিরেও। দিলীপ ঘোষের সঙ্গে কেন্দ্রীয় নেতৃত্বের সঙ্গে বৈঠক হওয়ার কথা ছিল সোমবার। গাড়ি চালকের করোনা সংক্রমণের জেরে সেই বৈঠক বাতিল করা হয়েছে। কৈলাস বিজয়বর্গীয়, অরবিন্দ মেনন সহ কেন্দ্রের অন্যান্য নেতাদের সঙ্গে বৈঠক হওয়ার কথা দিলীপ ঘোষের। করোনা পরিস্থিতির জেরে আপাতত সেই বৈঠক বাতিল করা হয়েছে। 

সূত্রের খবর, কয়েকদিন ধরেই জ্বর সহ করোনার অন্যান্য উপসর্গ ছিল দিলীপ ঘোষের গাড়ি চালকের। এই অবস্থায় ওই চালকের করোনা পরীক্ষা করা হয়। রবিবার রাতে জানা যায় করোনা পজিটিভ গাড়ির চালক। বিষয়টি জানতে পেরে তড়িঘড়ি চিকিৎসকদের পরামর্শ নেন মেদিনীপুরের সাংসদ। তাঁকে হোম কোয়ারেনটাইনে থাকার পরামর্শ দেন চিকিৎসকরা।