Asianet News Bangla

গোপনে পুরসভা ঘেরাওয়ের ডাক BJP-র, সোমবার কোন পথে প্রতিবাদে নামবে গেরুয়া শিবির

  • ভ্যাকসিন কাণ্ডের প্রতিবাদে  নামছে বিজেপি 
  • গোপনে পুরসভা ঘেরাওয়ের ডাকে গেরুয়া শিবির
  • মূলত মহিলাদের সামনে রেখেই হবে অভিযান  
  •  তাহলে পুলিশের বাধা কম আসবে বলে অনুমান
BJP will organize agitation  due to Kasba Vaccination scam on Monday in Kolkata RTB
Author
Kolkata, First Published Jul 4, 2021, 1:29 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp


সোমবার ভুয়ো ভ্যাকসিন কাণ্ডের প্রতিবাদে পুরসভা অভিযানে নামছে বিজেপি। উল্লেখ্য, 'কসবা ভুয়ো ভ্যাকসিন কাণ্ডে তৃণমূল নেতারা জড়িত' বলে প্রথম থেকেই অভিযোগ করে আসছে বিজেপি। বিশেষ করে দেবাঞ্জন দেবের সঙ্গে শাসকদলের শীর্ষ স্থানীয় নেতাদের ছবি প্রকাশ্যে আসতে তা আরও উসকে গিয়েছে। সিবিআই তদন্তের দাবি জানিয়ে হাইকোর্টে মামলাও করা হয়েছে। এহেন পরিস্থিতিতে সোমবার কলকাতা পুরসভা ঘেরাওয়ের পরিকল্পনা নিয়ে গেরুয়া শিবির।

 

 

আরও পড়ুন, 'ভূমি সংস্কার দপ্তরের মদতেই মালিকানা বদল'-র অভিযোগ মালদহে, তদন্তের নির্দেশ BDO-র


উল্লেখ্য,  কোভিড পরিস্থিতিতে কোনওরকম জমায়েত নিষিদ্ধ করা হয়েছে। এদিকে সোমবার ভুয়ো ভ্যাকসিন কাণ্ডের প্রতিবাদে পুরসভা ঘেরাওয়ের পরিকল্পনায় রাজ্য় বিজেপি। এহেন পরিস্থিতিতে পুলিশের তরফে বাধা আসবে, তা ভাল করেই জানেন বিজেপি নেতারা। তাই গোপন রুট ম্যাপ তৈরি করে রেখেছেন ইতিমধ্যেই তাঁরা। গেরুয়া শিবিরের অন্দরের খবর, মূলত মহিলাদের সামনে রেখেই হবে অভিযান। তাতে পুলিশের বাধার পরিমাণটা কিছুটা কম আসবে বলে অনুমান গেরুয়া শিবিরের। কিন্তু কোন পথ দিয়ে এই অভিযান হবে তা  গোপন রাখতে চাইছে রাজ্য বিজেপি। তবে দলীয় নেতা-নেত্রীদেরকাছে ইতিমধ্যেই পৌছে গিয়েছে সেই রুট ম্যাপ। সোমবার সেই পথেই পুরসভা অভিযানে নামছে বিজেপি।

আরও পড়ুন, কামারহাটির পার্টি অফিসে ঢুকে TMC কর্মীদের উপর বেপরোয়া গুলি, পাল্টা মদনকেই নিশানা দিলীপের

 

 


প্রসঙ্গত, দিলীপ ঘোষ বলেছেন, 'ভুয়ো ভ্য়াকসিনকাণ্ডে প্রতিদিনই গ্রেফতার করা হলে যেসব প্রভাবশালীর সঙ্গে দেবাঞ্জনের ছবি আছে, তাদের জিজ্ঞাসাবাদ করা উচিত। এবং গ্রেফতার করা উচিত বলে জানালেন দিলীপ ঘোষ। আসল দোষীকে আড়াল করা হচ্ছে। একসঙ্গে অনুষ্ঠান করেছেন। সবাই সব জেনেশুনেই এই কাজ করেছে।' তৃণমূলের সরকারকে নিশানা করে বলেছেন, ওনার দায়িত্ব উনি তো সরকারে আছেন। মানুষ ওনাকে অধিকার  দিয়েছে এটা দেখার। এত বড় স্ক্যাম হচ্ছে এত বড় দুর্নীতি হচ্ছে। ফ্রডরা ঘুরে বেড়াচ্ছে সরকারের রন্ধ্রে রন্ধ্রে। সেটা ওনার দেখার দায়িত্ব, বিজেপির দেখার দায়িত্ব নয় ।বিজেপি তো কমপ্লেইন করবে মানুষকে ঠকাচ্ছে।'  তাই এবার ভোট পরবর্তী হিংসার পাশপাশি ভুয়ো ভ্যাকসিন কাণ্ডের কড়া প্রতিবাদে নামছে বিজেপি।

 
 

Follow Us:
Download App:
  • android
  • ios