পুলওয়ামা জঙ্গি হামলায়  দেশের  বীর  শহিদদের শ্রদ্ধা জানাতে রক্তদান শিবিরের আয়োজন করল এক সংগঠন। রবিবার বেহালার সিরিটির অমর্ত্য পার্কে ভোরের আলো ক্লাব এবং কমান্ডো হাসপাতালের যৌথ উদ্যোগে আয়োজিত হয়েছিল এই রক্তদান শিবির। পুলওয়ামার ঘটনায় শহীদদের স্মৃতির উদ্দেশ্যে শ্রদ্ধার্ঘ্য জানাতে উৎসর্গিত হয় এই রক্তদান শিবির। 

কী গল্প কলকাতাকে শোনাল রোবট কন্যা সোফিয়া, দেখুন সেরা ১২ ছবি

রক্তদান শিবিরে উপস্থিত ছিলেন পুলওয়ামায় নিহত সৈনিক বাবলু সাঁতরার মা, মেয়র পারিষদ তারক সিং সহ বিশিষ্টজনেরা। রক্তদান শিবিরে রক্ত দেন বহু মানুষ। রক্তদান  শিবিরের আয়োজকরা জানিয়েছেন, সংগৃহীত রক্ত তুলে দেওয়া হবে সেনাবাহিনীর হাতে। বাবলু সাঁতরার মা বনমালী সাঁতরা জানান, বাবলু হয়তো আমার বুকটা খালি করে দিয়ে চলে গেছে। কিন্তু আজ ও সাধারণ মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছে। শহিদ সেনাদের উদ্দেশ্যে এই রক্তদান হওয়ায় তিনি আপ্লুত।  

তাপস সহ তিন মৃত্যুর জন্য দায়ী কেন্দ্র, বিস্ফোরক অভিযোগ করলেন মুখ্যমন্ত্রী

এই আয়োজন  উপলক্ষ্যে মেয়র পারিষদ তারক সিং বলেন, তার পক্ষ থেকে নিহত শহিদ বাবলু সাঁতরার পরিবারের হাতে এক লক্ষ টাকার আর্থিক সাহায্য তুলে দেওয়া হবে।
১৪ ফেব্রুয়ারি পুলওয়ামায় জঙ্গি  হামলায় প্রাণ হারান ভারতীয় সেনার জওয়ানরা। যার মধ্য়ে ছিলেন রাজ্য়ের বাবলু সাঁতরাও। এদিন শহিদের মাকে সেকারণেই রক্তদান শিবিরে আমন্ত্রণ জানান আয়োজকরা।  

এবার কিডনিতেও ছড়াল সংক্রমণ, পোলবায় জখম ঋষভের অবস্থার আরও অবনতি