Asianet News Bangla

অন্য পুরুষের সঙ্গে সম্পর্কে লিপ্ত প্রেমিকা, সন্দেহের বশে খুন করল যুবক

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রিচার প্রচুর বন্ধু মাঝে মধ্যেই ফ্ল্যাটে আসত। যা একেবারেই পছন্দ করতেন না দেবব্রত। তা নিয়ে তাঁদের মধ্যে ঝামেলা লেগে থাকত। অন্য পুরুষের সঙ্গে রিচার সম্পর্ক রয়েছে বলে সন্দেহ করতেন দেবব্রত। 

boyfriend allegedly killed girlfriend for jealousy at newtown bmm
Author
Kolkata, First Published Jul 20, 2021, 2:26 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

অন্য পুরুষের সঙ্গে প্রেমিকার সম্পর্ক রয়েছে বলে সন্দেহ করতেন প্রেমিক। সেই সন্দেহের বশেই প্রেমিকাকে খুনের অভিযোগ উঠল যুবকের বিরুদ্ধে। অভিযুক্ত দেবব্রত পতিকে (২৯) গ্রেফতার করেছে নিউটাউন থানার পুলিশ।

আরও পড়ুন- রেললাইন পেরোতে গিয়ে ট্রেনের নিচে, টেনে বের করা হল বৃদ্ধকে, দেখুন ভিডিও

ঝাড়খণ্ডের বাসিন্দা রিচা সিং(৩৫)। সল্টলেকের একটি আইটি সংস্থায় কর্মরত ছিলেন তিনি। ডিভোর্সের পর ওই সংস্থায় কর্মরত মালদার বাসিন্দা দেবব্রতর সঙ্গে তাঁর পরিচয় হয়। ক্রমে তৈরি হয় বন্ধুত্ব। বন্ধুত্ব থেকে পরে একে অপরের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন তাঁরা। এরপর রিচার সঙ্গে সহবাস শুরু করেন দেবব্রত। প্রথমে সবই ঠিক চলছিল। কিন্তু, পরে রিচার বন্ধুদের নিয়ে সন্দেহ করতে শুরু করেছিলেন তিনি। তার থেকে প্রায়ই তাঁদের মধ্যে ঝগড়া লেগে থাকত।  


  

১৫ জুলাই রাতে মদ্যপ অবস্থায় দু'জনের মধ্যে বচসা হয়। অভিযোগ, সেই সময় তাঁরা একে অপরকে মারধর করেন বলেও জানা গিয়েছে। তখনই কোনওভাবে লেগে গিয়ে অচৈতন্য হয়ে পড়েন রিচা। এরপর বাড়ি মালিকের সাহায্যে রিচাকে বাইপাসের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান দেবব্রত। সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। এরপরই ঘটনার কথা নিউটাউন থানাকে জানানো হয়। 

আরও পড়ুন- পকেট পুড়ছে সাধারণের, পেট্রল ডিজেলের দাম বাড়িয়ে কয়েক লক্ষ কোটি টাকার লাভ মোদী সরকারের

দেহটিকে ময়নাতদন্তে পাঠায় ঘটনার তদন্ত শুরু করে নিউটাউন থানার পুলিশ। এরপর গতকাল রিচার দাদা আনন্দ মোহন সিং নিউটাউন থানায় দেবব্রতর বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করেন। তার ভিত্তিতে গ্রেফতার করা হয় দেবব্রতকে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, রিচার প্রচুর বন্ধু মাঝে মধ্যেই ফ্ল্যাটে আসত। যা একেবারেই পছন্দ করতেন না দেবব্রত। তা নিয়ে তাঁদের মধ্যে ঝামেলা লেগে থাকত। অন্য পুরুষের সঙ্গে রিচার সম্পর্ক রয়েছে বলে সন্দেহ করতেন দেবব্রত। 

আরও পড়ুন- ঘি বাদ রেখে নয়, এবার ঘি খেয়েই কমিয়ে ফেলুন শরীরের ওজন

আজ অভিযুক্তকে বারাসত আদালতে তোলা হবে। দেবব্রতকে নিজেদের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করতে চান তদন্তকারীরা। কীভাবে এই ঘটনা ঘটেছে তা খতিয়ে দেখছে নিউটাউন থানার পুলিশ। 

Follow Us:
Download App:
  • android
  • ios