করোনায় আক্রান্ত বুদ্ধদেব ভট্টাচার্য। তবে তিনি একা নন স্ত্রী মীরা ভট্টাচার্যেরও কোভিড রিপোর্ট পজিটিভ।  ইতিমধ্যেই দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে মীরা ভট্টাচার্যকে। শ্বাসকষ্টের সমস্যার কারণেই হাসপাতালে চিকিৎসাধীন বুদ্ধদেব ভট্টাচার্যর স্ত্রী। তবে বুদ্ধদেব বাবুকে এখনও পর্যন্ত হাসপাতালে ভর্তি করা হয়নি। ডাক্তারের পরামর্শ মেনে বাড়িতেই চিকিৎসা চলছে ওনার।

আরও পড়ুন-ঢুকতে না দিলে আমার লাশ যাবে, জেলের দরজায় কান্নায় ভেঙে পড়লেন শোভন 'বন্ধু' বৈশাখী...

 

 

সিপিএম সূত্রে জানা গেছে, বুদ্ধদেব ভট্টাচার্যের শরীরে অক্সিজেনের মাত্রা এখনও উদ্বেগজনক নয়। তবে তার যেহেতু সিওপিডি রয়েছে দীর্ঘদিন ধরে তাই বাড়িতে রেখেই চিকিৎসা করাতে চাইছেন না সিপিএম নেতৃত্ব। কিন্তু সূত্র থেকে জানা গেছে, বুদ্ধবাবু হাসপাতাল যেতে মোটেই রাজি নয়। এবং সেই কারণেই বাড়িতে চিকিৎসা চলছে। তবে পরিস্থিতির উপর সিদ্ধান্ত বদল হতেও পারে।

 

 

কীভাবে করোনায় আক্রান্ত হলেন বুদ্ধদেব ভট্টাচার্য ও তার স্ত্রী মীরা ভট্টাচার্য। করোনা আবহে দীর্ঘদিন ধরেই বুদ্ধবাবু বাইরে বেরোন নি। এমনকী তার স্ত্রীও বাড়িতেই ছিলেন। এবারের ভোট দিতেও যায়নি তিনি। তবে কয়েকদিন ধরেই শারীরিক সমস্যা দেখা যাওয়ায় করোনা পরীক্ষা করান এবং তারপরেই দুজনের রিপোর্ট পজিটিভ আসে। কোভিড পরিস্থিতিকে ঘিরে চারিদিকে এখন ত্রাহি ত্রাহি রব। প্রতিনিয়ত মানুষ তাদের প্রিয়জনদের হারাচ্ছেন। এহেন ভয়ঙ্কর পরিস্থিতিতে দেশে অক্সিজেনের ঘাটতিতে শয়ে শয়ে রোগী মারা যাচ্ছে। হাসপাতালে বেডের অভাব, বিনা চিকিৎসায় মৃত্যু হচ্ছে করোনা আক্রান্ত রোগীর। ইতমধ্যেই কোভিড পরিস্থিতি এক অতি জরুরি অবস্থা তৈরি করেছে চারপাশে। বুদ্ধবাবুর করোনায় আক্রান্ত হওয়ার খবরে বাড়ছে উদ্বেগ। সকলেই তার দ্রুত আরোগ্য কামনা করেছেন।