করোনার জেরে পুনরায় ছুটি হাইকোর্টে।  কলকাতা হাইকোর্ট বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে কলকাতা হাইকোর্টের কোভিড কমিটি।   বুধবারের   স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী,  রাজ্যে   একদিনে  আক্রান্তের সংখ্য়া ৪৬২  জন এবং যার মধ্য়ে ১৫৩ জন কলকাতার বাসিন্দা। আচমকা নতুন করে করোনা ঢেউয়ে এই সিদ্ধান্ত নিয়েছে হাইকোর্ট।

আরও পড়ুন, 'মুখ্যমন্ত্রীকে ব্ল্য়াকমেল করেছেন অনুব্রত', ভোটের আগে ভয়ানক অভিযোগ তুললেন ফিরহাদ 

করোনার জেরে পুনরায় আগামী সপ্তাহে তিনদিন কলকাতা হাইকোর্ট বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে কলকাতা হাইকোর্টের কোভিড কমিটি। আগামী ৩০ , ৩১ মার্চ এবং ১ এপ্রিল কলকাতা হাইকোর্ট বন্ধ রাখা হবে বলে এক বিজ্ঞপ্তিতে জানালেন কলকাতা হাইকোর্টের রেজিস্ট্রার জেনারেল। কার্যত আগামী সপ্তাহ পুরোাটই বন্ধ থাকবে আদালত। কারণ সোমবার দোলের কারণে এমনিতেই ছুটি।  উল্লেখ্য, এই ছুটি পরিবর্তে ১৭ এপ্রিল, ১৫ মে এবং ১৯ জুন শনিবার হলেও আদলতের কার্জকর্ম স্বাভাবিক রাখা হবে বলে জানানো হয়েছে।

আরও পড়ুন, প্রচারে গিয়ে রোগী দেখলেন TMC প্রার্থী, ভোটের মুখে পরিষেবা পেয়ে মুছে যাবে কি গত ১০ বছর 
 
প্রসঙ্গত, বুধবারের   স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী,  পশ্চিমবঙ্গে একদিনে করোনা নিয়ে মৃত্যুর সংখ্যা ২ জন এবং এর মধ্যে কলকাতায় একদিনে মৃত্যু সংখ্যা ১।  এবং পশ্চিম বর্ধমানে মৃত্যু ১ জনের  । বাংলায় মোট মৃতের সংখ্যা  ১০,৩১২ জন। কলকাতায় মোট মৃতের সংখ্যা ৩,১১৫।একদিনে কলকাতায় করোনা আক্রান্তের সংখ্যা   ১৫৬ জন এবং কলকাতায় মোট আক্রান্তের সংখ্যা ১৩১,৭০১ জন। রাজ্যে এই মুহূর্তে মোট আক্রান্ত  ৫৮১,৮৬৫  জন।