২১ শে জুলাই মঞ্চ থেকে নতুন বিতর্কে ইন্ধন দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। সম্প্রতিই ইডির দফতরে হাজিরা দিতে হয়েছে টলিউডের প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্তকে। ডাকা হয়েছে শতাব্দী রায়কেওও। ২১-এর মঞ্চ থেকে এদিন মমতা বন্দ্যোপাধ্যায়ের বলে দিলেন এরকম আরও অনেক কেউকেটার ডাক পড়বে। তৃণমূল সুপ্রিমোর অভিযোগ রূপোলি জগতের তারকাদের বিব্রত করে তাদের বিজেপিতে য়োগ দেোয়ার জন্য় চাপ দেওয়া হচ্চছে। বিজেপির কেন্দ্রীয় মন্ত্রীদের সঙ্গে যোগাযোগ করার কথা বলা হচ্ছে।

গত সপ্তাহেই বৃহস্পতিবার ছয় ঘন্টারও বেশি সময় ধরে জেরার করা হয় ঋতুপর্ণা সেনগুপ্তকে। তার পরের দিনই প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে সিজিও কমপ্লেক্সে ইডির প্রশ্নের মুকোমুখি হতে হয়েছে। রোজভ্যালি কাণ্ডে অর্থের লেনদেন বিষয়েই তলব করা হয়েছিল ঋতুপর্ণা ও প্রসেনজিৎকে। রবিবার ২১ শে জুলাইয়ের মঞ্চ থেকে মুখ্যমন্ত্রীর অভিযোগ এরপর আরও কয়েকজন সিনেমা জগতের তারকাদেরও এই ইডির জুদজু দেখিযে বিজেপিতে যোগ দিতে বাধ্য করার চেষ্টা করা হবে।

বরাবরই ২১-এর মঞ্চে টলি-টেলি ও সঙ্গীত জগতের তারকাদের ভিড় দেখা .যায়। রবিবারও তার ব্যতিক্রম হয়নি। টেলি তারকা মানালী দে, রণিতা দাস, বড় পর্দার দেব, নুসরত জাহান, মিমি চক্রবর্তী, (তাঁরা বর্তমানে তৃণমূল কংগ্রেস সাংসদও বটে), সোহম চক্রবর্তী, প্রিয়ঙ্কা সরকার সঙ্গীত শিল্পী নচিকেতা ঘোষ, সৌমিত্র রায় প্রমুখ।